Goodman Travels

হাইমচরে পানিতে ডুবে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

সোহাঈদ খান জিয়া, চাঁদপুর প্রতিনিধি:  হাইমচর উপজেলার পূর্ব চরকৃষ্ণপুর গ্রামে গাছ থেকে লেবু পাড়তে গিয়ে পুকুরের পানিতে ডুবে মো. আজগর হোসেন তালুকদার (১৬) নামে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে।

আজ সোমবার দুপুরে তালকুদার বাড়ীর পুকুরে তার মরদেহ ভাসতে দেখে বাড়ীর লোকজন উদ্ধার করে। আজগর ওই বাড়ীর আব্দুল মতিন তালুকদারের ছেলে। হাইমচর সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগ থেকে এ বছর এসএসসি পরীক্ষার্থী ছিলো। প্রতিবেশীরা জানান, আজগর বেশ কয়েকদিন জ্বরে ভুগতেছিল। সে খুবই অসুস্থ ছিল।

বাড়িতে মা ও বাবা ছাড়া আর কেউ থাকনে না। মা ক্যান্সারে আক্রান্ত হয়ে হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন। আজগর রোববার (১৩ জুন) বিকেলে তাদের পুকুর পাড়ে লেবু গাছ থেকে লেবু ছিড়তে গেলে পা পিছলে পানিতে পড়ে যায়। উঠার শক্তি হারিয়ে ফেলায় পানিতে ডুবে মৃত্যু হয় বলে ধারনা করা হচ্ছে। ৫ ভাই বোনের মধ্যে সে ছোট। হাইমচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান মোল্লা বলেন, শিক্ষার্থীর পানিতে ডুবে মৃত্যু রহস্যজনক মনে হওয়ার কারণে মরদেহ উদ্ধার করে চাঁদপুর মর্গে পাঠানো হয়েছে। এই মুহুর্তে মৃত্যুর প্রকৃত কারণ বলা যাচ্ছে না।