Goodman Travels

হবিগঞ্জে পৌর নির্বাচনে জয়ী আ.লীগের প্রার্থী সেলিম

হবিগঞ্জ জেলা প্রতিনিধিঃ পঞ্চম দফায় বাংলাদেশের বিভিন্ন পৌরসভাসহ হবিগঞ্জে সুন্দর এবং সুষ্ঠু ভাবে উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে হবিগঞ্জ পৌরসভা নির্বাচন।

রবিবার (২৮ ফেব্রুয়ারি) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ২৪ টি কেন্দ্রে (ইভিএম) মেশিন এর মাধ্যমে চলে ভোট গ্রহণ। নির্বাচনে নতুন ও নারী ভোটারদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। হবিগঞ্জ পৌরসভা নির্বাচনকে সুষ্ঠু করে তুলতে এক কেন্দ্র থেকে অন্য কেন্দ্রে সার্বক্ষণিক নজরদারি করেছেন আইনশৃঙ্খলা বাহিনীর নিবাহী ম্যাজিস্ট্রেট পুলিশ র্যাব বিজিবি আনসার সদস্যরা।

নির্বাচনে যেন কোন ধরনের বিশৃঙ্খলা সৃষ্টি না হয় সেজন্য প্রতিটি কেন্দ্রে আইনশৃঙ্খলা বাহিনীর ভূমিকা ছিল চোখে পড়ার মতো। হবিগঞ্জ পৌর নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৬ জন প্রার্থী, সাধারণ কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা কারছেন ৪১ জন সংরক্ষিত আসনে নারী কাউন্সিলর পদে প্রতিদন্দ্বিতা করছেন ১৭ জন। ভোটের মাঠে লড়াই করে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আতাউর রহমান সেলিম (নৌকা) পেয়েছেন ১৩ হাজার ৪৪৩ ভোট।

তার নিকটতম প্রতিদন্দ্বি স্বতন্ত্র প্রার্থী বর্তমান মেয়র মিজানুর রহমান মিজান (নারিকেল গাছ) পেয়েছেন ১০ হাজার ৭৯০ ভোট। ধানের শীর্ষ নিয়ে বিএনপি প্রার্থী এডভোকেট এনামুল হক সেলিম পেয়েছেনঃ৩২৪২ ২ হাজার ৬৫৩ ভোট বেশি পেয়ে জয়ী হয়েছেন নৌকার প্রার্থী আতাউর রহমান সেলিম নির্বাচিত।