Goodman Travels

স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠকের পর যা বললেন হেফাজতের নেতারা

অনলাইন রিপোর্ট ‍:  হেফাজতের নেতাকর্মীদের মুক্তি দেয়ার ব্যাপারে স্বরাষ্ট্রমন্ত্রী আশ্বাস দিয়েছেন বলে জানিয়েছেন সংগঠনটির সদ্য বিলুপ্ত কমিটির মহাসচিব ও আহ্বায়ক কমিটির সদস্য সচিব নুরুল ইসলাম জিহাদী।

মঙ্গলবার (৪ মে) দিবাগত রাতে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে হেফাজতের ১০ সদস্যের একটি প্রতিনিধি দলের সঙ্গে বৈঠক শেষে তিনি এ কথা বলেন।

প্রায় তিন ঘণ্টা বৈঠক শেষে বেরিয়ে নুরুল ইসলাম জিহাদী বলেন, গ্রেফতার নেতাকর্মীদের মুক্তি দিতে স্বরাষ্ট্রমন্ত্রী আশ্বাস দিয়েছেন। এছাড়া কওমি মাদ্রাসা খুলে দেয়াসহ চারটি দাবি তার উপস্থাপন করা হয়েছে। কথা হয়েছে মামুনুল হকের বিষয়েও।

বৈঠকে তেজগাঁও বিভাগের উপ কমিশনার হারুন অর রশিদও ছিলেন। বৈঠক শেষে স্বরাষ্ট্রমন্ত্রীর বাসভবন থেকে বেরিয়ে হারুন এড়িয়ে যান গণমাধ্যম।

এদিন রাত ৯টা ২০ মিনিটের দিকে নূরুল ইসলাম জিহাদীর নেতৃত্বে ১০ সদস্যের প্রতিনিধি দল স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের বাসায় বৈঠকে বসেন।

স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় বৈঠকের বিষয়ে সাংবাদিকরা জানতে চাইলে হেফাজতে ইসলামের নেতারা কিছু বলতে চাননি।

এরআগে সংগঠনটির তৎকালীন যুগ্ম মহাসচিব মামুনুল হককে গ্রেফতারের পরদিন ১৯ এপ্রিল হেফাজতে ইসলামের শীর্ষ পর্যায়ের একটি প্রতিনিধি দল স্বরাষ্ট্রমন্ত্রীর ধানমন্ডির বাসায় বৈঠক করেন।

সে সময় উপস্থিত ছিলেন হেফাজতের নায়েবে আমির মাওলানা আতাউল্লাহ হাফেজী, মহাসচিব নূরুল ইসলাম জেহাদী, মাওলানা মামুনুল হকের ভাই বেফাকের মহাসচিব মাওলানা মাহফুজুল হক, অধ্যক্ষ মিজানুর রহমান, মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী প্রমুখ।