Goodman Travels

সিভিল হার্ট কেন্দ্রীয় ঈদগাহ ময়দানের উন্নয়ন কাজের উদ্বোধন করেন এমপি পুত্র দোলন বিশ্বাস

বিশেষ প্রতিনিধি : আজ শুক্রবার ( ৩০- এপ্রিল) ১১ ঘটিকার সময় পাকশী ইউনিয়নের সিভিল হার্ট কেন্দ্রীয় ঈদগাহ ময়দানের উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়।এই সময় সিভিল হাট এলাকার সম্মানিত ব্যাক্তিবর্গকে সাথে নিয়ে উক্ত কাজের উদ্বোধন করেন পাবনা ৪ আসনের মাননীয় সংসদ সদস্যের এক মাত্রপুত্র, ঈশ্বরদী উপজেলা করোনা প্রতিরোধ কমিটির যুগ্ম আহবায়ক, যুবনেতা তৌহিদুজ্জামান দোলন বিশ্বাস।

এই সময় এমপি পুত্র ঈদগাহের উন্নয়ন কাজের উদ্বোধন করেন এবং তিনি উন্নয়ন কাজের অগ্রগতির নিয়ে আলোচনা করেন। তিনি তার ব্যাক্তিগত প্রতিষ্ঠান তীহা বিশ্বাস এন্ড কোং ও মায়া কনস্ট্রাকশনের নিজস্ব তহবিল থেকে নগদ(৩০,০০০) ত্রিশ হাজার টাকা ঈদগাহ ময়দানের উন্নয়নের জন্য ঈদগাহ পরিচালনা কমিটির হাতে প্রদান করেন। এই সময় উপস্থিত সকলকে করোনা কালিন সময়ে সবাইকে সচেতন ও গরীব ছিন্নমূল অসহায় মানুষের পাশে থাকার কথা বলেন। তিনি সবাই কে মাক্স পরিধান করে স্বাস্থ্য বিধি মেনে চলাচলের নির্দেশ প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন ঈশ্বরদী পৌর যুবলীগের সাবেক যুগ্ম সম্পাদক মোশারফ হোসেন নয়ন, যুবলীগ নেতা মিজান মালিথা,আনিচ, ছাত্রনেতা আশিক হায়দার বিশাল সহ অত্র এলাকার সম্মানিত ব্যক্তিবর্গ প্রমুখ।