Goodman Travels

সাংবাদিকরাই পুলিশের প্রকৃত বন্ধু: এশিয়ান টেলিভিশনের অনুষ্ঠানে – ও সি সেখ নাসির

বিশেষ প্রতিনিধিঃ আজ ২১ জানুয়ারী  বৃহস্পতিবার সকালে এশিয়ান টেলিভিশনের ৯ বছরে পদার্পণের রাজশাহী বিভাগীয় অনুষ্ঠানটি ঈশ্বরদী সুগারক্রপ গবেষণা ইনিস্টিউটের হল রুমে অনুষ্ঠিত হয়েছে। 
এশিয়ান টেলিভিশনের রাজশাহী বুরোচীপ আকতারুজ্জামানের সভাপতিত্বে আলোচনা পর্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন  ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেখ নাসির  উদ্দীন।
নাসির উদ্দীন তার বক্তব্যে বলেন সাংবাদিক জাতির বিবেক। ইলেক্ট্রনিকস মিডিয়া, প্রিন্ট মিডিয়ার সাংবাদিক সংবাদ কর্মী সমাজের দর্পন, সাংবাদিকদের দেয়া তত্বে আমরা অনেককিছু উদঘাটন করে থাকি, তাই সাংবাদিকরাই পুলিশের প্রকৃত বন্ধু।  অন্যান্যদের মধ্যে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন  ঈশ্বরদী সুগারক্রপ গবেষণা ইনিস্টিউটের মূখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা ডক্টর কুয়াশা মাহমুদ, পাবনা জেলা আওয়ামী লীগের মহিলা সম্পাদক মাহজেবিন শিরিন পিয়া,সন্মানিত অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, দৈনিক ইনকিলাবের ঈশ্বরদী প্রতিনিধি ও সাপ্তাহিক জংশন পত্রিকার সম্পাদক এস এম রাজা,দৈনিক আমাদের সময় পত্রিকার ঈশ্বরদী প্রতিনিধি ও ঈশ্বরদী ফটো সাংবাদিক এসোসিয়েশন সভাপতি শেখ ওয়াহেদ আলী সিন্টু।আরও বক্তব্য রাখেন এশিয়ান টেলিভিশনের উত্তর অঞ্চল প্রতিনিধি মোঃ সাজেদুল ইসলাম, জিটিভির ঈশ্বররী প্রতিনিধি
নাসিম আহমেদ, আনন্দ টিভির ঈশ্বরদী প্রতিনিধি বায়েজিদ বোস্তামী প্রমূখ। অনুষ্ঠান সঞ্চালন করেন ঈশ্বরদীর সিনিয়র সাংবাদিক দৈনিক উত্তর জনতার সম্পাদক শহিদুল হাসান ববি সরদার।