Goodman Travels

সদ্য ঘোষিত কমিটি বাতিলের দাবিতে  ঈশ্বরদীতে যুব দলের সংবাদ সম্মেলন 

বিশেষ প্রতিনিধিঃ বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল ঈশ্বরদী পৌর শাখার সদ্য ঘোষিত কমিটি বাতিলের দাবিতে আজ দুপুরে ব্রাদার্স ইউনিয়ন ক্লাব মিলনায়তনে যুবদলের নেত্রীবৃন্দ সংবাদ সম্মেলন করে।
সংবাদ সম্মেলনে যুবদলের সাবেক সাধারণ সম্পাদক বর্তমান আহবায়ক জাকির হোসেন জুয়েল তার লিখিত বক্তব্যে বলেন গত ২ মে যুবদলের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক মোঃ কামরুজ্জামান দুলাল সাক্ষরিত পৌর শাখার আহবায়ক জাকির হোসেন জুয়েল ও সদস্য সচিব মোঃ সাজেদুল ইসলাম জিতুর নাম উল্লেখ করে যুব দলের কেন্দ্রীয় কমিটির প্যাডে বার্তা আসে।
জুয়েল বলেন ঐরাতেই আকস্মিক ভাবে পাবনা জেলা বি এন পির আহবায়ক খালেদা জিয়ার উপদেষ্টা হাবিবুর রহমান হাবিবের হস্তক্ষেপে দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলাল জাকির হোসেন জুয়েল ও জিতুর পরিবর্তে মোঃ আলী জুবায়ের প্রতিককে সদস্য সচিব করে বার্তা পাঠান।
এব্যাপারে হাবিবুর রহমান হাবিবের কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, আমি বি এন পির কেন্দ্রীয় রাজনীতি করি,যুবদলের আহবায়ক কমিটির বিষয়টি জেলা যুবদল ও কেন্দ্রীয় যুবদলের আমার বিষয় না।
সংবাদ সম্মেলনে পরের এই সদ্য আহবায়ক কমিটি বাতিলের দাবি করে যুবদলের নেতাকর্মীরা।
সংবাদ সম্মেলন উপস্থিত ছিলেন উপজেলা বি এন পির আহবায়ক আহসান হাবীব, পৌর বি এন পির সিরনিয় যুগ্ম আহবায়ক এস এম ফজলুর রহমান, উপজেলা যুবদলের আহবায়ক সুলতান আলী বিশ্বাস টনি, বি এন পি নেতা শামসুজ্জোহা পিপ্পু প্রমূখ।