Goodman Travels

শোকের মাস আগষ্টের প্রথম প্রহরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আলোক শিখা প্রজ্বলনের মধ্যে দিয়ে ঈশ্বরদী উপজেলা ও পৌর ছাত্রলীগের মাসব্যাপী কর্মসূচি শুরু

 বিশেষ প্রতিনিধি: শোকের মাস আগষ্টের প্রথম প্রহরে বাংলাদেশ ছাত্রলীগ ঈশ্বরদী উপজেলা ও পৌর শাখার উদ্যোগে ঈশ্বরদীস্থ বাংলাদেশ সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউটে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আলোক শিখা প্রজ্বলন কর্মসূচি পালিত হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ ঈশ্বরদী উপজেলা শাখার সভাপতি রাকিবুল হাসান রনি, সাধারণ সম্পাদক সুমন দাস, ছাত্রলীগ নেতা মেহেদী হাসান মুজাহিদ, ইয়ারুল ইসলাম সাগর, মুরাদ হোসেন টিটু, আবির হাসান শৈশব, আতিকুল হক আতিক, সুমন মল্লিক, ইস্তিয়াক আহমেদ সিহাব, নাবির হাসান সৌরভ, সোহাগ হোসেন , নুরুজ্জামান দোলন, সবুজ হোসেন প্রমুখ।

এছাড়াও মাসব্যাপী বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে। কর্মসূচির মধ্যে রয়েছেঃ-

১) শোকের মাস আগষ্টের প্রথম প্রহরে ঈশ্বরদীস্থ বাংলাদেশ সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউটে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আলোক শিখা প্রজ্বলন কর্মসূচি পালন। ২) বাংলাদেশ ছাত্রলীগ ঈশ্বরদী উপজেলা ও পৌর কার্যালয়ে সকাল ০৯ টা থেকে বিকাল ০৫ টা পর্যন্ত করোনা ভাইরাসের টিকা ফ্রী রেজিষ্ট্রেশন।

৩) ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে ঈশ্বরদী স্টেশন রোডস্থ বাংলাদেশ আওয়ামী লীগ ঈশ্বরদী উপজেলা ও পৌর শাখা এবং ঈশ্বরদী পোস্ট অফিস মোড়স্থ বাংলাদেশ ছাত্রলীগ ঈশ্বরদী উপজেলা ও পৌর শাখা কার্যালয়ে সূর্যোদয়ক্ষণে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিতকরন এবং কালো পতাকা উত্তোলন ও কালো ব্যাচ ধারণ সেই সাথে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন। এছাড়াও ঐদিন বাদ যোহর বঙ্গবন্ধু সহ সকল শহীদদের স্বরণে ঈশ্বরদী সরকারি কলেজ জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত এবং সুবিধা মতো সময়ে সকল মন্দির, প্যাগোডা, গীর্জা ও উপাসনালয় বিশেষ প্রার্থনা।

৪) ১৭ আগষ্ট সিরিজ বোমা হামলা দিবস উপলক্ষে ঈশ্বরদী উপজেলা ছাত্রলীগ কার্যালয়ে ( শিক্ষা প্রতিষ্ঠান ব্যাতীত) কালো পতাকা উত্তোলন ও এক মিনিট নিরবতা পালন। এবং ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের আলোচনা সভায় অংশগ্রহণ।

৫) ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি নিবেদন এবং ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের কর্মসূচিত অংশগ্রহণ। উল্লেখিত সকল কর্মসূচিগুলো সরকার নির্দেশিত স্বাস্থ্য বিধি মেনে যথাযথ ভাবে পালন করার জন্য বাংলাদেশ ছাত্রলীগ ঈশ্বরদী উপজেলা শাখার সভাপতি রাকিবুল হাসান রনি ও সাধারণ সম্পাদক সুমন দাস আহ্বান জানিয়েছেন।