Goodman Travels

শায়েস্তাগঞ্জে গাড়ি থামিয়ে বাউল শিল্পীর মোবাইল,টাকা ছিনতাই : গ্রেপ্তার ৩

হবিগঞ্জ জেলা প্রতিনিধি : হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জে বাউল শিল্পী ইতি সরকারের গাড়ী আটকিয়ে ছিনতাইয়ের ঘটনায় দায়ের করা মামলায় ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন- হবিগঞ্জ সদর উপজেলার ভাটি শৈলজুড়া গ্রামের সৈয়দ আলীর ছেলে সোহাগ মিয়া (২৪), মরম আলীর ছেলে রুকন মিয়া (৩২), বসর উদ্দিনের ছেলে ছুরুক মিয়া (৩৫)।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) বিকেলে গ্রেপ্তারকৃতদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে। এর মধ্যে সোহাগ মিয়া ছিনতাইয়ের ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে জবানবন্দী দিয়েছেন। এর আগে ওসি অজয় চন্দ্র দেবের নেতৃত্বে শায়েস্তাগঞ্জ থানা পুলিশ রাতভর অভিযান চালিয়ে মঙ্গলবার সকালে উপজেলার সুতাং বাজার এলাকা থেকে একজনকে গ্রেপ্তার করে।

এর মধ্যে রুকন মিয়ার কাছ থেকে ছিনতাই হওয়া একটি মোবাইল উদ্ধার করা হয়। শায়েস্তাগঞ্জ থানার ওসি অজয় চন্দ্র দেব জানান- সম্প্রতি হবিগঞ্জ সদর উপজেলার ভাটি শৈলজুড়ার দোলন মিয়ার বাড়িতে যান বাউল শিল্পী ইতি সরকার। পরে ফেরার পথে সুতাং-চকবাজার সড়কের মধ্যে গাড়ী আটকিয়ে তার কাছ থেকে দুইটি মোবাইল, ২৫ হাজার টাকা ও স্বর্ণের একটি আংটি ছিনতাই করে নিয়ে যায় সংঘবদ্ধ একটি চক্র।

এ ঘটনায় ২০ সেপ্টেম্বর দিবাগত রাতে বাউল শিল্পী ইতি সরকার শায়েস্তাগঞ্জ থানায় একটি মামলা করেন। পুলিশ বিষয়টির প্রতি গুরুত্ব দিয়ে অভিযান চালিয়ে ৩ জনকে গ্রেপ্তার করে।

এদিকে গ্রেপ্তারকৃত আসামির স্বীকারোক্তি নিয়ে এ ঘটনায় জড়িত অন্যান্য আসামী ও বাকী ছিনতাইকৃত মালামাল উদ্ধারে অভিযান অব্যাহত রেখেছে থানা পুলিশ।