Goodman Travels

মুনসুর খানকে পুনরায় মেম্বার হিসেবে দেখতে চায়

সোহাঈদ খান জিয়া, চাঁদপুর জেলা প্রতিনিধি: চাঁদপুর সদর উপজেলার ইউপি নির্বাচন আগামী ১১ নভেম্বর। আসন্ন এ ইউপি নির্বাচনে চাঁদপুর সদর উপজেলার ৮ নং বাগাদী ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ( পশ্চিম সকদী – হাজরা ) গ্রামের মেম্বার পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন সৎ- যোগ্য ও সমাজ সেবক মোঃমুনসুর খান ।

সাধারণ মানুষের কাছে তিনি ব্যাপক সু-পরিচিতি লাভ করেছেন। এবং একজন সমাজ সেবক হিসেবে প্রশংসা ওয়ার্ড বাসীর কাছে। জনপ্রতিনিধি হিসেবে দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়। সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষকে। করোনার মহা দুর্যোগেও বিগত পাঁচ বছরে তিনি ইউপি চেয়ারম্যান আলহাজ্ব বেলায়েত হোসেন গাজী বিল্লালের মাধ্যমে ওয়ার্ড বাসীকে সাহায্য সহযোগিতা করেছেন। এবং তার নিজ সাধ্যঅনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে গেছেন । এ ভাবে তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান।

২ নং ওয়ার্ডের একাধিক জনগণ জানান, তিনি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। আসন্ন ১১নভেম্বর বাগাদী ইউনিয়ন পরিষদ নির্বাচনে উন্নয়নের স্বার্থে ২ নং ওয়ার্ডবাসী মোঃ মুনসুর খানকে পুনরায় মেম্বার হিসেবে দেখতে চায়। সকল শ্রেণি-পেশার মানুষ তার আচার-ব্যবহারে মুগ্ধ।

এব্যাপারে ইউপি সদস্য পদপ্রার্থী মোঃমুনসুর খান বলেন, আমি উক্ত ওয়ার্ডের মেম্বার হিসেবে সততার মাঝে দায়িত্ব পালন করেছি।

আমাকে যদি জনগণ পুনরায় নির্বাচিত করেন, তাহলে আমি আমার ওয়ার্ড বাসীর অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করবো, ইনশাল্লাহ। আমি সকলের দোয়া কামনা করছি।