Goodman Travels

মানুষের জন্য কিছু করতে চাই : কুষ্টিয়ার নতুন ডিসি মোহাম্মদ

রেজাউর রহমান তনু, কুষ্টিয়া জেলা প্রতিনিধি:  নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম। আজ মঙ্গলবার বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের শুরুতে জেলা প্রশাসক সাংবাদিকদের সঙ্গে পরিচিত হন। পরিচয়পর্ব শেষে তিনি দায়িত্ব পালনে সাংবাদিকদের সহায়তা চেয়ে বলেন, সাংবাদিকরা হলেন তৃতীয় নয়ন। মাটি ও মানুষের কথা তারাই তুলে ধরেন। দেশ ও জাতির প্রতি আমাদের সবার দায়বদ্ধতা আছে। তাই আমি আপনাদের সঙ্গে নিয়ে মানুষের জন্য কিছু করতে চাই।

কুষ্টিয়ার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) লুৎফুন নাহারের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য দেন কুষ্টিয়া প্রেসক্লাবের সভাপতি গাজী মাহাবুব রহমান, সাধারণ সম্পাদক আনিসুজ্জামান ডাবলু, বাসস ও এসএ টিভির জেলা প্রতিনিধি নূর আলম দুলাল, ডিবিসি ও সমকালের জেলা প্রতিনিধি সাজ্জাদ রানা, প্রথম আলোর জেলা প্রতিনিধি তৌহিদী হাসান শিপলু এবং বাংলা ভিশন ও দেশ রুপান্তরের জেলা প্রতিনিধি হাসান আলী প্রমুখ। বক্তব্যে সাংবাদিকেরা জেলা প্রশাসনের উন্নয়নমূলক সব কাজের সঙ্গে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

এ সময় স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মৃণাল কান্তি দে, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ওবায়দুর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জুবায়ের হোসেন চৌধুরীসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকেরা উপস্থিত ছিলেন।

কুষ্টিয়ার বিদায়ী জেলা প্রশাসক মো. আসলাম হোসেনের স্থলাভিষিক্ত হয়ে গত রোববার দায়িত্ব গ্রহণ করেন নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম। তিনি বিসিএস ২২তম ব্যাচের প্রশাসন ক্যাডারের কর্মকর্তা