Goodman Travels

ভেড়ামারায় আগামী ৭ আগষ্ট থেকে পৌরসভা ও ইউনিয়নসমূহে করোনা ভ্যাকসিন প্রদানের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

মোঃ রেজাউর রহমান তনু কুষ্টিয়া প্রতিনিধি:-রোববার ভেড়ামারা উপজেলা পরিষদের হল রুমে আগামী ৭ আগষ্ট তারিখ থেকে পৌরসভা ও ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স চত্বরে করোনা ভাইরাস প্রতিরোধক ভ্যাকসিন প্রদান কার্যক্রম পরিচালনার জন্য উপজেলা প্রশাসনের উদ্যোগে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার দীনেশ সরকার উক্ত সভা আহ্বান করেন।

সভায় ভেড়ামারা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আক্তারুজ্জামান মিঠু, জাসদ কেন্দ্রীয় কার্যকরী কমিটির সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আব্দুল আলিম স্বপন, ভেড়ামারা পৌরসভার মেয়র মোঃ আনোয়ারুল কবির টুটুল, সাবেক মেয়র ও উপজেলা অাওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শামিমুল ইসলাম ছানা, ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নূরুল আমিন, ডাঃ সুভাশিষ সাহা শুভ ,ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ মোঃ মজিবুর রহমান, ধরমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাবুল অালম লালু, বাহিরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব রওশন আরা সিদ্দিক, চাঁদগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অাব্দুল হাফিজ তপন, জুনিয়াদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহেদ আহাম্মেদ শওকত, মোকারিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সামাদ প্রমুখ উপস্থিত ছিলেন।

সভায় টিকাদান কার্যক্রম সফল করতে প্রয়োজনীয় সিদ্ধান্ত গৃহীত হয়। উল্লেখ্য, ইতিপূর্বে সুরক্ষা অ্যাপসের মাধ্যমে টিকা গ্রহনের জন্য নাম রেজিষ্ট্রেশন করা যেত। কিন্তু বর্তমানে আরো অধিক সংখ্যক ব্যক্তিকে টিকা প্রদানের আওতায় আনার জন্য টিকা রেজিষ্ট্রেশন প্রক্রিয়া সহজ করার সিদ্ধান্ত হয়। শুধু মাত্র জাতীয় পরিচয় পত্র (এনআইডি) কার্ড নিয়ে ইউনিয়ন পরিষদে হাজির হলেই মিলবে ভ্যাকসিন।

এর মাধ্যমে টিকা প্রদান সুবিধা পৌছে যাচ্ছে প্রান্তিক জনগোষ্ঠীর দোরগোড়ায়। ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার দীনেশ সরকার বলেন, ভেড়ামারা উপজেলাতে ৭ আগষ্ট থেকে ইউনিয়ন পরিষদ ও পৌরসভা ভবনে সরকার ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে করোনা ভ্যাকসিন প্রদানের জন্য সকল প্রকার প্রস্তুতি বিষয়ে সভায় বিস্তারিত আলোচনা হয়েছে।