Goodman Travels

বড়লেখায় নিসচা’র জনসচেতনতামূলক প্রচারণা ও মাক্স বিতরণ

তাহমীদ ইশাদ রিপন, বড়লেখা প্রতিনিধিঃ করোনাভাইরাসের নতুন ধরণ অমিক্রনের সংক্রমণ রোধকল্পে জাতীয় সামাজিক সংগঠন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার উদ্যোগে তালিমপুর ইউনিয়নের কানোনগো বাজারে জনসচেতনতামূলক প্রচারণা ও মাক্স বিতরণ করা হয়েছে।
শুক্রবার (২১ জানুয়ারি) বিকাল ৩ ঘটিকায় তালিমপুর ইউনিয়নের কানোনগো বাজারে জনসচেতনতামূলক প্রচারণা ও মাক্স বিতরণ হয়। নিসচা’র কেন্দ্রীয় কমিটির কার্যকরী সদস্য ও বড়লেখা উপজেলা সভাপতি তাহমীদ ইশাদ রিপনের তত্ত্বাবধানে ও সাংগঠনিক সম্পাদক মাস্টার খালেদ আহমদের পরিচালনায় জনসচেতনতামূলক প্রচারণা ও মাক্স বিতরণে উপস্থিত ছিলেন কানোনগো বাজার বণিক সমিতির সহ-সভাপতি আব্দুল খালিক, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড কানোনগোবাজার আউটলেট শাখার ব্যবস্থাপক মারুফ হোসাইন, নিসচা বড়লেখা উপজেলা শাখার সহ-সভাপতি আব্দুল আজিজ, সাধারণ সম্পাদক আইনুল ইসলাম, আইন বিষয়ক সম্পাদক গোলাম কিবরিয়া, সাংস্কৃতিক সম্পাদক অপুজিত দাস, কার্যনির্বাহী সদস্য এনাম উদ্দিনসহ প্রমুখ।
এসময় কানোনগো বাজারের পরিবহন চালক, ব্যবসায়ী ও জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ করা হয়। উল্লেখ্য, করোনাভাইরাসের নতুন ধরণ অমিক্রনের সংক্রমণ রোধকল্পে স্বাস্থ্যবিধি মানতে জনসাধারণকে উদ্বুদ্ধ করতে জনসচেতনতামূলক প্রচারণা বড়লেখা উপজেলার বিভিন্ন ইউনিয়নের হাট-বাজারে ধারাবাহিকভাবে অব্যাহত থাকবে বলে জানিয়েছেন নিসচা’র কেন্দ্রীয় কমিটির কার্যকরী সদস্য ও উপজেলা সভাপতি তাহমীদ ইশাদ রিপন।