Goodman Travels

বিশ্ব মা দিবসে সকল মায়ের প্রতি ভালোবাসা ও শ্রদ্ধা জানালেন ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির

বিশেষ প্রতিনিধিঃ  বিশ্ব মা দিবসে সকল মায়ের প্রতি ভালোবাসা ও শুভেচ্ছা জানালেন,পাবনার ঈশ্বরদী ও আটঘরিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফিরোজ কবির।

ফিরোজ কবির বলেন , আজকে মা দিবস! পৃথিবীতে সবচেয়ে আনন্দের ও ভালোবাসার একটি শব্দ হলো ’মা’ শব্দটি যেমন মহৎ তেমনি এই ডাকটির মাঝেও রয়েছে স্বর্গীয় সুখ।

মায়ের মুখের হাসি দেখলে সন্তানের সুখ, পরম আনন্দ। কারণ এই মহীয়সী নারীর জন্য আমাদের এ পৃথিবীতে আসা। মায়ের জন্যই আজ আমরা এই সুন্দর পৃথিবীর বুকে আলো দেখতে পারছি। মায়ের প্রতি ভালোবাসার নিদর্শনস্বরূপ প্রতি বছরই সারা বিশ্বে এই মে মাসটিতে পালন করা হয় ’মা দিবস।’ কেবল মায়েদের জন্যই এই দিন। যদিও মায়ের জন্য সন্তানের ভালোবাসা সারা বছরই থাকে।

এরপরও বিশেষ দিনের বিশেষত্ব তো আছেই। আমার মায়ের জন্যে সকলে দোয়া করবেন। মাকে শ্রদ্ধা ও ভালোবাসার জন্য নির্দিষ্ট কোনো দিন নেই। মায়ের প্রতি ভালোবাসা প্রতিটি মুহূর্তের। তারপরও বছরের এই দিনটাতে বিশ্বের বিভিন্ন স্থানে ‘মা’ দিবস পালন করা হয়। তবে সবারই বোঝা উচিত বিশেষ কোনো দিন নয়, সন্তানের জন্য মায়ের মুখে হাসি থাকুক প্রতিটি মুহূর্তে।

অটুট থাকুক মায়ের জন্য সন্তানের ভালোবাসার বন্ধন। বিশেষ দিনে নয়, মায়ের জন্য ভালোবাসা থাকুক প্রতিটি মুহূর্তে। পৃথিবীর সব মায়ের প্রতি রইলো ভালোবাসা ও শুভেচ্ছা।