Goodman Travels

বাবার বাড়িতে বেড়াতে এসে শিশু সন্তান হারালেন মা

হুসাইন মোহাম্মাদ রাফি,বিশেষ প্রতিনিধিঃ- ঈশ্বরদীতে নানার বাড়িতে বেড়াতে এসে পানিতে ডুবে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। শনিবার (১২ জুন) বিকালে উপজেলার জয়নগর পূর্বপাড়া (আমসারদারী) এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, ওই এলাকার আইতাল প্রামাণিকের নাতী এবং উপজেলার দিয়াড় সাহাপুর গ্রামের শরিফুল ইসলামের শিশুপুত্র আব্দুল আলিম (৩) পানিতে ডুবে মারা যায়। ঘটনার বিবরণে জানা যায়, শিশু আব্দুল আলিম সকলের অগােচরে তার নানা বাড়ির পার্শ্ববর্তী জয়নগর পুর্বপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠের গর্তে জমে থাকা বৃষ্টির পানিতে একা খেলতে যায়। খেলার একপর্যায়ে সে পানিতে ডুবে যায়।

সকলেই খোঁজাখুঁজির পর আলিমের নানী বিকালে তাকে পানিতে ভাসতে দেখে। গর্ত থেকে তুলে আনার পর স্থানীয় পল্লী চিকিৎসক আরিফুল ইসলামের কাছে নিয়ে গেলে তিনি জানান শিশুটি মারা গেছে। স্থানীয়রা আরও জানান, সম্প্রতি স্কুলের মাঠে গর্ত করে মাটি কেটে একটি কক্ষ ভরাট করা হয়। দূর থেকে দেখে বোঝার উপায় নেই মাঠে গর্ত রয়েছে। ফলে অবুঝ শিশু আব্দুল আলিম হয়তো বুঝতে পারেনি এখানে বড় গর্ত রয়েছে।

স্কুল কর্তৃপক্ষের এমন খামখেয়ালিপনার কারণে এ ঘটনা ঘটেছে বলে অনেকেই অভিযোগ করেন।

সলিমপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মজিদ বাবলু মালিথা ও ৪ নং ওয়ার্ডের সদস্য আসাদুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার সত্যতা নিশ্চিত করেন।