Goodman Travels

বাগাদীতে দলীয় মনোনয়ন পেলেন বেলায়েত হোসেন গাজী বিল্লাল

 সোহাঈদ খান জিয়া,চাঁদপুর জেলা প্রতিনিধি: আগামী ১১ নভেম্বর আসন্ন ইউপি নির্বাচনে চাঁদপুর সদর উপজেলার ৮নং বাগাদী ইউনিয়নের আবারো নৌকার মাঝি হলেন বাংলাদেশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতির সভাপতি ও চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব বেলায়েত হােসেন গাজী বিল্লাল।

মঙ্গলবার (১২ নভেম্বর)ঢাকা ধানমন্ডিস্থ বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে বেলায়েত হােসেন গাজী বিল্লালকে নৌকা প্রতীক দিয়ে নির্বাচনের জন্য দলীয় ভাবে তার নাম ঘোষণা করা হয়।

আওয়ামী লীগের তৃণমুল বাচাই পর্বে জেলা ও উপজেলা আওয়ামী লীগ নেতারা নাম মনোনীত করে কেন্দ্রে সিভি পাঠান। এর মধ্য সিভি যাচাই বাচাই করে নৌকার মাঝি হিসেবে বেলায়েত হােসেন গাজী বিল্লালকে মনোনীত করা হয়।

এব্যাপারে চেয়ারম্যান আলহাজ্ব বেলায়েত হোসেন গাজী বিল্লাল বলেন, প্রথমে আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করছি। আমাকে পুনরায় মুল্যায়ন করে নৌকা প্রতীক দেওয়ায় বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি, বঙ্গবন্ধুর কণ্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি ও ধন্যবাদ জানাই।এবং মনোনয়ন বোর্ডের নেতৃবৃন্দ, কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ,চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, বাগাদী ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ, চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়ন আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দের প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি।