Goodman Travels

প্রধানমন্ত্রীর উপহার পেলেন হিরক

বিশেষ প্রতিনিধিঃ  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকীতে ঈশ্বরদীর প্রতিবন্ধী যুবক হিরক আহমেদ ১২০ ফুট দৈর্ঘ্যের ও ৮০০ পাউন্ড ওজনের কেক কেটে জন্মদিন পালন করে। 
জাতির জনকের জন্মদিনে বাংলাদেশের সবচেয়ে বড় কেক হওয়ায় বিষয়টি সকলের দৃষ্টিতে পড়ে। বিষয়টি দৈনিক আমাদের সময় সহ বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রচার হওয়ায় বঙ্গবন্ধু কন্যা মাননীয়  প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি গোচর হয়।
১৯ মার্চ শুক্রবার সন্ধায় পাবনার বই মেলার উদ্বোধনী অনুষ্ঠানে হিরক আহমেদ সহ তার পরিবারকে আমন্ত্রণ জানানো হয়।সেখানে গিয়ে জানাজায়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি ভালোবাসার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা খুশি হয়ে হিরককে সংবর্ধনা ও পুরস্কৃত করার জন্য পাবনার বিশিষ্ট শিল্পপতি আওয়ামী লীগ নেতা অন্জন চৌধুরী পিন্টু মহদয়কে সংবাদ পাঠিয়েছে।
বই মেলার উদ্বোধনী অনুষ্ঠানে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে বিশিষ্ট শিল্পপতি অন্জন চৌধুরী পিন্টু হিরককে সম্মাননা ক্রেস্ট ও এক লক্ষ এক হাজার টাকার চেক প্রদান করে। এ সময় উপস্থিত ছিলেন পাবনার জেলা প্রশাসক কবির মাহমুদ, পাবনার পুলিশ সুপার মহিবুল ইসলাম খান, পৌর মেয়র শরিফ উদ্দিন প্রধান, সাবেক মেয়র কামরুল হাসান মিন্টু, জেলা যুবলীগের আহবায়ক সনি বিশ্বাস প্রমূখ।