Goodman Travels

পুলিশের সিলেট রেঞ্জ ফুটবল টুর্নামেন্টে হবিগঞ্জ চ্যাম্পিয়ন

হবিগঞ্জ জেলা প্রতিনিধিঃ পুলিশের সিলেট রেঞ্জ ফুটবল টুর্নামেন্টে হবিগঞ্জ চ্যাম্পিয়ন পুলিশের সিলেট রেঞ্জ ফুটবল টুর্নামেন্টে হবিগঞ্জ চ্যাম্পিয়ন সিলেট রেঞ্জ পুলিশের বার্ষিক ফুটবল টুর্নামেন্টে মৌলভীবাজার জেলা পুলিশ দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে হবিগঞ্জ জেলা পুলিশ।

সোমবার বিকেলে সিলেট পুলিশ লাইনস মাঠে অনুষ্ঠিত খেলায় ট্রাইবেকারে ৪-২ গোলে মৌলভীবাজারকে পরাজিত করে হবিগঞ্জ। নির্ধারত সময়ে খেলাটি ১-১ গোলে ড্র ছিল।

পরে প্রধান অতিথি হিসাবে বিজয়ী দলের হাতে ট্রপি তুলে দেন সিলেটের ডিআইজি মফিজ উদ্দিন আহাম্মেদ পিপিএম। হবিগঞ্জ জেলা দল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করায় মঙ্গলবার বিকেলে বিজয়ী দলকে সংবর্ধনা প্রদান করে হবিগঞ্জ জেলা পুলিশ প্রশাসন।

ধুলিয়াখাল এলাকায় অবস্থিত পুলিশ লাইনে পুলিশ সুপার এস এম মুরাদ আলির সভাপতিত্বে এবং অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদুল হাসানের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজা আক্তার শিমুল, অতিরিক্ত পুলিশ সুপার পলাশ চন্দ্র দে, সহকারী পুলিশ সুপার মনিরুজ্জামান, ইন্সেপেক্টর নূরুল হক, হবিগঞ্জ সদর মডেল থানার ওসি তদন্ত নাজমুল হক, হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোহাম্মদ নুর উদ্দিন, ফুটবল টিমের ক্যাপটেন মফিজুল ইসলাম প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠানে পুলিশ সুপার বলেন-হবিগঞ্জ জেলা পুলিশের ফুটবল টিম চ্যাম্পিয়ন হয়ে আমাদের সম্মানিত করেছে। তিনি বলেন-এ সম্মানে আমি নিজে যে গর্বিত তেমনি হবিগঞ্জবাসী গর্বিত। ভবিষ্যতে পুলিশের হবিগঞ্জ ফুটবল দলের খেলোয়ারদের উন্নত মানের প্রশিক্ষণ দিয়ে শক্তি একট টিম তৈরী করা হবে।

তিনি খেলোয়ারদের ধন্যবাদ জানান। অনুষ্ঠানে হবিগঞ্জ জেলা পুলিশ ফুটবল টিমের খেলোয়ারা চ্যাম্পিয়ন ট্রপি পুলিশ সুপারের হাতে তুলে। পুলিশ সুপার তাদের ক্রেস্ট, নগদ অর্থ ও ফুলের তোড়া দিয়ে সংবর্ধনা জানান।