Goodman Travels

পাবনা জেলার ঈশ্বরদীতে অসহায় ও ছিন্নমূল মানুষের মাঝে ইফতার বিতরণ করলেন অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির

বিশেষ প্রতিনিধিঃ “তারুন্যকে নিয়ে পাল্টায় দেশ,২টাকার ক্ষুধা মুক্তির বাংলাদেশ” এ-ই স্লোগান কে সামনে রেখে অসহায় ও ছিন্নমূল মানুষের মাঝে মাসব্যাপী ইফতার সামগ্রী বিতরণ করে আসছেন প্রতিশ্রুতি সেবা উন্নয়ন মূলক সংস্থা ৷

রবিবার ( ৯ মে ) বিকেলে ঈশ্বরদী বাজারে মাহাবুব আহম্মেদ খান স্মৃতি মঞ্চের সামনে প্রতিশ্রুতি সেবা উন্নয়নমূলক সংস্থার পক্ষ থেকে অসহায় ও ছিন্নমূল মানুষদের মাঝে ইফতার বিতরণ করলেন ঈশ্বরদী ও আটঘরিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফিরোজ কবির।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি আব্দুল আলিম , দৈনিক ঈশ্বরদী নিউজ’র সম্পাদক আশরাফুল ইসলাম সবুজ, সাপ্তাহিক জনদাবী স্টাফ রিপোর্টার এসএম শিশির মাহমুদ, সাপ্তাহিক সময়ের ইতিহাসের স্টাফ রিপোর্টার ফারাবী বিন সাকিব, দৈনিক ভোরের চেতনা উপজেলা প্রতিনিধি মোহাম্মদ রাসেল আলী “সহ প্রতিশ্রুতি সেবা উন্নয়নমূলক সংস্থার সদস্য বিন্দু ৷

সংগঠনটির উদ্যোগদাতা আসাদুজ্জামান রকিব জানান, করোনার এই কঠিন সময়ে গরীব অসহায় মানুষেরা বিপদের মধ্যে আছেন। তাই তাদের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব ও অসহায় দুস্ত মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরন অব্যহত রাখার চেষ্টা করছি।

উল্লেখ্য , প্রতিশ্রুতি সেবা উন্নয়নমুলক সংস্থা টি দীর্ঘদিন ধরে ঈশ্বরদীতে সুবিধা বঞ্চিত মানুষদের ভাগ্য উন্নয়নে কাজ করাই হচ্ছে সংগঠনটির লক্ষ্য।