Goodman Travels

পাবনায় মাছ শিকার করে ৪ লাখ টাকা পুরষ্কার জিতলেন দুই ব‍্যবসায়ী

মো: ইয়াছিন আলী শেখ, বিশেষ প্রতিনিধি : পাবনায় মাছ শিকারের প্রতিযোগিতায় অংশগ্রহণ করে ৭ কেজি ৩’শ গ্রাম ওজনের একটি কাতল মাছ শিকার করে ৪ লক্ষ টাকা পুরষ্কার জিতলেন ফোর ব্রাদার্স কনস্ট্রাকশন নামের একটি প্রতিষ্ঠানের দুই স্বত্বাধিকারী।

শুক্রবার বিকালে পাবনা সদর উপজেলার দাপুনিয়া এলাকায় একটি পুকুরে দিনব্যাপী মাছ শিকার প্রতিযোগিতার আয়োজন করা হয়। সেখানে বিভিন্ন এলাকার ৬২ জন মৎস্য শিকারী অংশগ্রহণ করেন।

এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে ২য় পুরষ্কার হিসেবে ৪ লাখ টাকা জিতে নেন ফোর ব্রাদার্স কনস্ট্রাকশনের স্বত্বাধিকারী চট্রগ্রামের কর্নেলহাট এলাকার মৃত গিয়াস উদ্দিন চৌধুরীর ছেলে নিয়াজ উদ্দিন চৌধুরী জকি এবং অপর স্বত্বাধিকারী পাবনার ঈশ্বরদী উপজেলার হাজারীপাড়া এলাকার আলহাজ্ব আবু বক্করের ছেলে ফিরোজ আহমেদ ফরহাদ। মৎস্য শিকারে অংশগ্রহণ করে পুরষ্কার পাওয়াকে কেন্দ্রকে ফিরোজ আহমেদ ফরহাদের এলাকায় বিরাজ করছে উৎসবের আমেজ। মাছ দেখতে তার বাড়িতে ভীর জমান বিভিন্ন শ্রেণি পেশার মানুষ। শুক্রবার রাতে স্থানীয় এলাকাবাসীর জন্য এক নৈশভোজের আয়োজন করেন ফরহাদ

। এসময় বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব হামিদুল ইসলাম মিন্টু, আবু জাফর নূরী, সিরাজ উদ্দিন শেখ, শামসুদ্দিন খানসহ এলাকার গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।