Goodman Travels

 পাবনায় বীরমুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম বকুল স্মরণে স্বাধীনতা চত্বর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

অনলাইন রিপোর্ট : পাবনায় বীরমুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম বকুল স্মরণে স্বাধীনতা চত্বরের উদ্বোধন করা হয়েছে।  

রবিবার সকাল সাড়ে ১০টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই ঐতিহাসিক স্বাধীনতা চত্বরের উদ্বোধন করেন।

মহান মুক্তিযুদ্ধে পাবনার রফিকুল ইসলাম বকুলের অবদানের কথা স্বরণ করে প্রধানমন্ত্রী বলেন, ২০০৯ সাল থেকে আওয়ামী লীগ ধারাবাহিকভাবে সরকারে আছে বলেই দেশের মানুষের উন্নতি হচ্ছে। তিনি আরো বলেন, “আজকে দারিদ্র্যসীমা আমরা কমিয়ে আনতে পেরেছি। মাথা পিছু আয় আমরা বৃদ্ধি করেছি, মানুষের কর্মসংস্থান বৃদ্ধি করেছি। একেবারে গ্রাম পর্যন্ত যে মানুষের জীবন মান উন্নত করা যায়, সেটাও আমরা প্রমাণ করেছি।
এ উপলক্ষে স্বাধীনতা চত্বর প্রাঙ্গণে এক অনুষ্ঠানে বক্তব্য রাখেন স্বাধীনতা চত্বর বাস্তবায়ন কমিটির আহ্বায়ক বীরমুক্তিযোদ্ধা অঞ্জন চৌধুরী পিন্টু।

এসময় আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টা সাবেক দুদক কমিশনার বীর মুক্তিযোদ্ধা সাহাবুদ্দিন চপ্পু, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল রহিম লাল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি, শামসুল হক টুকু এমপি, আহমেদ ফিরোজ কবির এমপি, মকবুল হোসেন এমপি, বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস এমপি, পাবনা পৌরসভার মেয়র কামরুল হাসান মিন্টু, জেলা প্রশাসক কবীর মাহমুদ, পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম, পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান, সাধারণ সম্পাদক সৈকত আফরোজ আসাদ, পাবনা রিপোর্টার্স ইউনিটির সিনিয়র সহসভাপতি কানু সান্যাল, সাধারণ সম্পাদক কাজী মাহবুব মোর্শেদ বাবলা এবং জেলার সকল উপজেলা চেয়ারম্যান ও পৌরসভার মেয়রগনসহ শহরের গণ্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন।