Goodman Travels

পশ্চিম সকদী তারুণ্যের আলো স্বেচ্ছাসেবী সংগঠনের ঈদ উপহার বিতরণ

সোহাঈদ খান জিয়া,চাঁদপুর জেলা প্রতিনিধি।। ঈদুল ফিতর উপলক্ষে প্রতি বছরের ন্যায় গত সোমবার বিকেলে চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়নের পশ্চিম সকদী তারুণ্যের আলো স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ করা হয়।এবছর প্রথম ঈদ উপহার হিসেবে ১ শ ৫০ জন অসহায় ও হতদরিদ্রের মাঝে নগদ অর্থ প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য সচিব মাসুদ কাজী, প্রতিষ্ঠাতা সদস্য শাহাআলম মিজি, দাতা সদস্য মোঃ রিয়াদ শেখ, সভাপতি মোঃ নাছির মোস্তান, সিনিয়র সহ-সভাপতি মাহামুদুল হাসান সাদ্দাম, যুগ্ম সাধারণ সম্পাদক নাহিদ মোস্তান, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান রিফাত, প্রচার সম্পাদক মহিন কাজী, কোষাধ্যক্ষ আব্দুল আজিজ, ক্রীড়া সম্পাদক সাব্বির খান, সদস্য সবুজ মিজি ও আরো অনেককেই… এই সময় ভিন্ন ধরনের উদ্যোগের বিষয়ে তারুণ্যের আলো স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্য মোঃ রুবেল কাজী বলেন, আমাদের আশে পাশে অনেক দরিদ্র ও অসহায় মানুষ আছে তাদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা। নগদ অর্থ দেওয়া উদেশ্য হলো যেহেতু অনেক সংগঠন এই দরিদ্র মানুষদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করে থাকে, কিন্তু নগদ অর্থের অভাবে তাদের কিছু প্রয়োজন হলে ক্রয় করতে পারে না, যাতে মানুষ তার প্রয়োজন অনুযায়ী এই সামান্য অর্থ ব্যয় করতে পারে এই জন্য আমাদের এই উদ্যোগ।

এই সময় সংগঠনে অন্যান্য সদস্যরা ও বক্তব্য রাখেন এবং উপস্থিত সবার কাছে দোয়া চান, এবং এই পোগ্রাম সফল করতে যারা অর্থ ও শ্রম দিয়েছে সবাইকে ধন্যবাদ জানানো হয়।ভবিষ্যতে আরো বেশিঅসহায় মানুষের পাশে দাড়াতে পারি এই কামনা করছি।