Goodman Travels

নৌকার বিশাল নির্বাচনী মিছিল শেষে পথসভা

বিশেষ প্রতিনিধিঃআজ বিকাল ৩টায় ঈশ্বরদী পোষ্ট অফিস মোড় থেকে শুরু করে ঈশ্বরদী বাজার পর্যন্ত নৌকা প্রতিকের বিশাল মিছিল শেষে ঈশ্বরদী পুরাতন বাসস্ট্যান্ডে নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয। 
নির্বাচনী পথসভায় শেখ হাসিনা মনোনীত নৌকার প্রার্থী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইছাহক আলী মালিথা গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন। নৌকার প্রার্থী তার বক্তব্যে বলেন ঈশ্বরদীর উন্নয়ের জন্য নৌকায় ভোট দিবেন।আপনাদের ভোটে নৌকা বিজয় হলে আমি মেয়র নির্বাচিত হবো,জয় হবে শেখ হাসিনার। আমরা শেখ হাসিনাকে নৌকার বিজয় উপহার দিতে পারলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈশ্বরদীর সার্বিক উন্নয়ন করবে।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় উপকমিটির সদস্য রফিকুল ইসলাম লিটন, আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও আটঘরিয়া পৌরসভার মেয়র  রতন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ ফরিদুল আলম,সাংগঠনিক সম্পাদক মীর জহুরুল হক পুনো, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শিল্প ও বনিক সমিতির সভাপতি শফিকুল ইসলাম বাচ্চু, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি প্রায়ত সাবেক ভূমি মন্ত্রী শামসুর রহমান শরিফের সু্যোগ্য পুত্র শিরান শরীফ তমাল, পৌর যুবলীগের সভাপতি সাবেক ভিপি আলাউদ্দিন বিপ্লব, থানা ছাত্রলীগের সভাপতি রনি প্রমূখ।
পথসভা সঞ্চালন করে ঈশ্বরদী সরকারী কলেজের সাবেক ভিপি পৌর কৃষক লীগের আহবায়ক মুরাদ আলী চৌধুরী।