Goodman Travels

নারুঘাটে আওয়ামী লীগ নেতা খালেদ তরফদারের দাফন সম্পন্ন, জানাযায় মানুষের ঢল

হবিগঞ্জ জেলা প্রতিনিধিঃ হবিগঞ্জ জেলা চুনারুঘাট উপজেলা আওয়ামী শ্রমিক লীগের সভাপতি জনাব খালেদ তরফদার (৪৮)এর জানাযা নামাজ শেষে দাফন সম্পন্ন হয়েছে মঙ্গলবার (১৮ জানুয়ারী) ২ টা ৩০ মিনিটে শাকির মোহাম্মদ উচ্চ বিদ্যালয় খেলার মাঠে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। নির্ধারিত সময়ের অনেক আগে থেকেই মুসল্লীরা নামাজে জানাযায় অংশ নেয়ার জন্য আসতে থাকে।

একপর্যায়ে জানাযার নামাজে মানুষের ঢল নেমে আসে এবং খেলার মাঠ পুরোটা ভরে যায়। মরহুমের গ্রামের বাড়ি শ্রীবাউর জানাযা শেষে মরহুমের লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। শাকিব মোহাম্মদ উচ্চ বিদ্যালয় খেলার মাঠে মরহুমের জানাযা নামাজের আগে কফিনে জেলা আওয়ামী লীগে ও উপজেলা আওয়ামীলীগ, আওয়ামীলীগের ও তার অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ সহ ও বিভিন্ন মহল মহুরমের রাজনৈতিক আর্দশ নিয়ে বক্তৃতা দেন রুহের মাগফেরাত কামনা করেন । শাকির মোহাম্মদ উচ্চ বিদ্যালয় খেলার মাঠে মরহুমের জানাযা নামাজ পূর্বে বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আলমগীর সাহেব , চুনারুঘাট উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর, চুনারুঘাট উপজেলার সাবেক চেয়ারম্যান জনাব আবু তাহের, চুনারুঘাট পৌরসভা মেয়র সাইফুল আলম রুবেল চুনারুঘাট উপজেলা আওয়ামী লীগ ও শ্রমিক লীগের নেত্রীর বৃন্দসহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা মহুরমের আত্মার মাগফিরাত কামনা চেয়ে বক্তব্য রাখেন । জানাযার নামাজে অংশ নেওয়া বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি সহ সর্বস্তরের লোকজন অংশ নেন।

উল্লেখ্য, আওয়ামী লীগ নেতা খালেদ (৪৮) সোমবার বিকাল চারটার ১৫ মিনিটে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার বাড়ি উপজেলার ৫ নং শানখলা ইউনিয়নের শ্রিবাউর গ্রামে। তার মৃত্যু সংবাদে দলীয় নেতাকর্মীসহ এলাকায় শোকের ছায়া নেমে আসে। বিভিন্ন মহল থেকে তার রূহের মাগফিরাত কামনাসহ শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানানো অব্যাহত রয়েছে।