Goodman Travels

নাটোরে ক্রেতা সেজে গয়না নিয়ে পালানোর সময় চোর আটক

হুসাইন মোহাম্মাদ রাফি,বিশেষ প্রতিনিধিঃ নাটোরের বিমলা ক্যারেট জুয়েলারি হাউজ থেকে ক্রেতা সেজে গয়না নিয়ে পালানোর সময় ফরিদুর রহমান পিটু নামের এক চোরকে আটক করা হয়েছে।

গত বৃহস্পতিবার (২৯ এপ্রিল) সন্ধ্যায় শহরের পিলখানা রোডে জুয়েলার্স পট্টিতে এ ঘটনা ঘটে। আটক ঢাকার আদাবর মোহাম্মাদপুর (বয়েজ স্কুলের পাশে) এলাকার সামসুর রহমানের ছেলে। বিমলা ক্যারেট জুয়েলারি হাউজের মালিক উত্তম কমুার জানান, পিটু বিয়ের গয়না কিনবেন বলে হাতের বালা, কানের দুল, সীতাহারসহ তিন লাখ ২৯ হাজার টাকা মূল্যের গয়না পছন্দ করেন।

একপর্যায়ে মেমো করতে বলেন ও পালিস করে দিতে বলেন গয়নাগুলো। এসময় দোকান মালিক টাকা চাইলে ক্রেতা পিটু বলেন, একটু অপেক্ষা করেন। ব্যাংক থেকে টাকা তুলে আমার লোক টাকা নিয়ে আসছে।

এসময় দোকান কর্মচারীরা গয়না পালিশ করার ফাঁকে তিনি সীতাহারটি নিয়ে দ্রুত মোটরসাইকেলে করে পালানোর চেষ্টা করেন। কিন্তু দোকান কর্মচারীরা বুঝতে পেরে তার পিছে ধাওয়া করে ও মোটরসাইকেলের পেছনের বাঙ্কার চেপে ধরেন। এসময় তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসেন ও পিটুকে আটক করা হয়।

এসময় পুলিশের একটি দল সেখানে উপস্থিত হলে পিটুকে তাদের হাতে সোপর্দ করা হয়। নাটোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আব্দুল মতিন বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, পিটুর বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।