Goodman Travels

নাগরিক সুযোগ – সুবিধা উন্নয়ন সম্ভাবনা নাগরিক ভাবনা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত 

বিশেষ প্রতিনিধিঃ ঈশ্বরদীতে আজ সন্ধায় নাগরিক সুযোগ সুবিধা উন্নয়ন সম্ভাবনা নাগরিক ভাবনা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ঈশ্বরদী পোস্ট অফিস মোড়ে অবস্থিত প্যাভিলিয়ন হোটেলে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয।
ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ইঞ্জিনিয়ার মো কবিরুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন পাবনা ৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস। প্রধ।ন অতিথি  তার বক্তব্যে বলেন ঈশ্বরদী পৌরসভা প্রথম শ্রেণির পৌরসভা,অনেক উন্নয়ন মূলক কাজ হচ্ছে হবে, আগামী দিনে যিনি মেয়র নির্বাচিত হবে তাকে কাজগুলো সঠিক ভাবে বুঝে নিতে হবে। তিনি আরও বলেন সাবেক ভূমি মন্ত্রী শামসুর রহমান শরিফের অসম্পূর্ণ কাজগুলো দ্রুত গতিতে শেষ করা হবে। বিমানবন্দর চালু করা, রেলস্টেশনের আধুনিকায়ন করা হবে, শিক্ষা প্রতিষ্ঠান, হাসপাতাল,স্টেডিয়াম সহ সকল পর্যায়ে উন্নয়ন করা হবে। বর্তমান সরকার আওয়ামী লীগের সরকার, উন্নয়নের সরকার দেশ এগিয়ে যাচ্ছে আরও এগিয়ে যাবে।
মেয়র প্রার্থী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসাহাক আলী মালিথা তার বক্তব্যে বলেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাকে নৌকা প্রতিক উপহার দিয়েছে।আমার বিশ্বাস ঈশ্বরদী পৌরবাসি আমাকে নৌকা প্রতিকে ভোট দিয়ে মেয়র নির্বাচিত করবে।আমার কাজ হবে প্রথম শ্রেণীর পৌরসভার নাগরিকদের পূর্নাঙ্গ প্রথম শ্রেণির নাগরিক সুবিধা দেওয়া।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মকলেছুর রহমান মিন্টু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বসির আহমেদ বকুল, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র প্রার্থী ইসাহাক আলী মালিথা, বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় উপকমিটির সদস্য রফিকুল ইসলাম লিটন, শিল্প ও বানিজ্য উপ কমিটির সদস্য জালাল উদ্দীন তুহিন,  জেলা জাসদের সাধারণ সম্পাদক রশীদুল আলম বাবু, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আব্দুল খালেক, উপজেলা আওয়ামী লীগের , উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আলাউদ্দিন প্রামানিক, সহ সভাপতি আকরাম হোসেন, মোঃ হামিদুর রহমান অধ্যক্ষ ঈশ্বরদী মহিলা কলেজ, ঈশ্বরদী শিল্প ও বনিক সমিতির সভাপতি পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শফিকুল ইসলাম বাচ্চু,ঈশ্বরদী উপজেলা সদর হাসপাতালের ডাক্তার শামিম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলি,জেলা আওয়ামী লীগের মহিলা সম্পাদক মাহজেবিন শিরিন পিয়া, প্রমূখ।