Goodman Travels

নব নির্বাচিত সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিবকে অভিনন্দন জানিয়েছে মানবিক বাংলাদেশ সোসাইটি

সিলেট প্রতিনিধি: সিলেট ৩ আসনের উপ নির্বাচনের বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার মনোনীত সংসদ সদস্য প্রার্থী হাবিবুর রহমান হাবিব।  নৌকা মার্কার বিজয় সু নিশ্চিত হয়েছে।

তিনি নৌকা প্রতীকে মোট ৯০ হাজার ৬৪টি ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির প্রার্থী আতিকুর রহমান আতিক পেয়েছেন ২৪ হাজার ৭৫২ ভোট।

নির্বাচনে অংশগ্রহণকারী বিএনপির বিদ্রোহী প্রার্থী শফি আহমেদ চৌধুরী পাঁচ হাজার ১৩৬ ভোট ও জাতীয় কংগ্রেস প্রার্থী জুনায়েদ মোহাম্মদ মিয়া পেয়েছেন ৬৪০টি ভোট।

নব নির্বাচিত সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিবকে অভিনন্দন জানিয়েছেন মানবিক বাংলাদেশ সোসাইটি, সিলেট মহানগর শাখার উপদেষ্টা মোঃ রফিকুল ইসলাম রফিক, সভাপতি উত্তম সাহা ও সাধারণ সম্পাদক মোঃ মিজান আহমেদ জীবন।

এসময় বলেন, নবনির্বাচিত সংসদ সদস্য, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সপ্নগুলোকে বাস্তবায়ন ও বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রীর সফল রাষ্ট্রনায়ক মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার বাস্তবায়ন গুলোকে, সিলেট ৩ আসনের সাধারণ মানুষের সপ্নগুলোকে বাস্তবায়ন করতে নিরলসভাবে কাজ করে যাবেন আশা করছি।