Goodman Travels

নওদাপাড়া স্পোর্টস এন্ড ব্লাড ডোনার ক্লাব’ আয়োজিত ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

 মো: ইয়াছিন আলী শেখ, বিশেষ প্রতিনিধি : গতকাল শুক্রবার রাত ৮টায় পাবনার ঈশ্বরদীর দাশুড়িয়োতে ‘নওদাপাড়া স্পোর্টস এন্ড ব্লাড ডোনার ক্লাব’ আয়োজিত ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল-২০২১ইং ম্যাচ অনুষ্ঠিত হয়।

‘ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২১’-এর উত্তেজনাপূর্ণ এই ফাইনালে অংশ নেয় মামা ভাগ্নে স্পোর্টিং ক্লাব এবং কামরুল এন্টার প্রাইজ দল। ফাইনালে বিজয়ী হয়েছে কামরুল এন্টার প্রাইজ দল। বিজয়ী দলকে ক্রেস্ট এবং ৫ হাজার টাকার প্রাইজ মানি এবং রানার আপকে ক্রেস্ট এবং ৪ হাজার টাকার প্রাইজমানি প্রদান করা হয়।

এ আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নব নির্বাচিত দাশুড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ বকুল সরদার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ খায়রুল বাশার মাসুম উপদেষ্টা সদস্য নওদাপাড়া স্পোর্টস এন্ড ব্লাড ডোনার ক্লাব , আলহাজ্ব সাইদুর রহমান উপদেষ্টা সদস্য , মোঃ আলাউদ্দিন দেওয়ান উপদেষ্টা সদস্য , এস এম আক্তারুজ্জামান উপদেষ্টা সদস্য, মোঃ শহিদুল ইসলাম অধ্যক্ষ দাশুড়িয়া ডিগ্রী অনার্স কলেজ, মো: ফিরোজ হোসেন বাকী ইউপি সদস্য দাশুড়িয়া।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোঃ গোলাম মোস্তফা আল্লেক সরদার প্রতিষ্ঠাতা সভাপতি নওদাপাড়া স্পোর্টস এন্ড ব্লাড ডোনার ক্লাব ঈশ্বরদী । খেলা পরিচালনা করেন মোঃ আশিকুর রহমান।

খেলার সার্বিক তত্ত্বাবধানে ছিলেন মোস্তফা কামাল সভাপতি নওদাপাড়া স্পোর্টস এন্ড ব্লাড ডোনার ক্লাব ও সাধারন সম্পাদক মিজানুর রহমান প্রমুখ।

ক্লাবের সভাপতি মোস্তফা কামাল বলেন, তরুণ প্রজন্মকে খেলাধুলামুখী করতে দাশুড়িয়ার নওদাপাড়া স্পোর্টস ক্লাবের এই আয়োজন। ভবিষ্যতেও বিভিন্ন খেলাধুলা এবং সামাজিক কর্মকাণ্ডে নওদাপাড়া স্পোর্টস ক্লাব সবার পাশে থাকবে।

প্রধান অতিথি চেয়ারম্যান মোঃ বকুল সরদার বলেন, মানুষ যত ভালো কাজে এবং খেলাধুলায় ব্যস্ত থাকবে, ততো মন্দ কাজ থেকে বিরত থাকবে। এই শিল্পবিপ্লবে মানুষ ধীরে ধীরে ঘরমুখী হচ্ছে এবং বিভিন্ন ভার্চুয়াল নেটওয়ার্কে আসক্ত হচ্ছে। নওদাপাড়া স্পোর্টস এন্ড ব্লাড ডোনার ক্লাব কে ধন্যবাদ জানাচ্ছি তরুণ প্রজন্মকে খেলাধুলামুখী করতে অবদান রাখার জন্য, মানুষের সুস্থ বিনোদন এবং এই নির্মল আনন্দের এই আয়োজনের জন্য। তরুণ প্রজন্মদের খেলাধুলা করতে তিনি বিশেষ ভাবে আহ্বান করেন।

ফাইনাল খেলা উপভোগ করতে আরো উপস্থিত ছিলেন আমন্ত্রিত অথিতি সহ স্থানীয় জনগণ । পরে বিজয়ী ও পরাজয়ী দলের মধ্যে ট্রফি তুলে দেন আমন্ত্রিত অতিথিবৃন্দ।