Goodman Travels

দাশুড়িয়া বাসীকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন মো: আবু বাশার সিদ্দীকী

বিশেষ প্রতিনিধিঃ  দাশুড়িয়া ইউনিয়নের জনগণকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন মো: আবু বাশার সিদ্দীকী সহ-সভাপতি ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগ, সভাপতি পাবনা জেলা ট্রাক ও কাভার্ড ভ্যান মালিক সমিতি, সাবেক জিএস ঈশ্বরদী সরকারী কলেজ।

ঈশ্বরদী ২০২১সালের প্রথম দিন আজ। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা। বিশ্বের কোটি কোটি মানুষের মত আমরাও আমাদের অগণিত পাঠকদের জানাই ‘হ্যাপি নিউ ইয়ার’। নতুন বছরটি আনন্দে, শান্তিতে ভরে উঠুক-এই প্রত্যাশা। আছে দুঃখ, আছে মৃত্যু, বিরহদহন লাগে।/ তবুও শান্তি, তবু আনন্দ, তবু অনন্ত জাগে।

কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের গানের এ কথার মতই দুঃখ, কষ্ট সবকিছু কাটিয়ে নতুন জীবনের দিকে যাত্রার প্রেরণা নেবে মানুষ। নতুন বছরটি যেন সমাজ জীবন থেকে, প্রতিটি মানুষের মন থেকে সকল গ্লানি, অনিশ্চয়তা, হিংসা, লোভ ও পাপ দূর করে। রাজনৈতিক হানাহানি থেমে গিয়ে আমাদের প্রিয় স্বদেশ যেন সমৃদ্ধির দিকে এগিয়ে যেতে পারে। নতুন বছরে দেশবাসীসহ প্রবাসী বাংলাদেশিদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে দাশুড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী মো: আবু বাশার সিদ্দীকী ।

ইংরেজী নববর্ষ উপলক্ষে আজ এক বাণীতে হিংসা-বিদ্বেষ পরিহার করে দেশবাসীকে একত্রে মিলেমিসে থাকার আহ্বান জানান তিনি। আশা প্রকাশ করেন, নতুন বছর সবার জীবনের সকল প্রকার ব্যর্থতা ও গ্লানি মুছে দিবে এবং বয়ে আনবে অনাবিল সুখ,শান্তি ও সমৃদ্ধি। ২০২১ সালে সম্ভাবনার দ্বার উন্মুক্ত করে দেশের জন্য আরও অর্জন ও সাফল্যের বছর হয়ে ওঠবে।