Goodman Travels

জাতিসংঘের এসডিজি অগ্রগতি পুরস্কার পাওয়ায় প্রধানমন্ত্রীকে আ.লীগ নেতা কনক শরীফের অভিনন্দন

বিশেষ প্রতিনিধিঃ জাতিসংঘের সাসটেইনেবল ডেভেলপমেন্ট সলিউশনস নেটওয়ার্ক (এসডিএসএন) দারিদ্র্য দূরীকরণ, পৃথিবীর সুরক্ষা এবং সবার জন্য শান্তি ও সমৃদ্ধি নিশ্চিত করতে পদক্ষেপ গ্রহণের সার্বজনীন আহ্বানে সাড়া দিয়ে বাংলাদেশের সঠিক পথে অগ্রসরের জন্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ‘এসডিজি অগ্রগতি পুরস্কার’ প্রদান করায় প্রয়াত সাবেক সফল ভূমি মন্ত্রী ও পাবনা জেলা আওয়ামী লীগের আমৃত্যু সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শামসুর রহমান শরীফ এমপির সুযোগ পুত্র বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় তথ্য ও গবেষণা বিষয়ক উপ-কমিটির সদস্য এবং সাবেক ছাত্রনেতা সাকিবুর রহমান শরীফ কনক আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন, জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ।

মহামারি করোনার মধ্যেও বাংলাদেশের অর্থনৈতিক গতিশীলতা অব্যাহত রয়েছে উল্লেখ করে আ.লীগ নেতা কনক শরীফ বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ‘২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করার লক্ষ্য নিয়ে যাবতীয় পরিকল্পনার বিষয়ে কাজ করে যাচ্ছেন। আমরা আশাবাদী, এ সময়ের মধ্যে বাংলাদেশ উন্নত রাষ্ট্রের মর্যাদা লাভ করবে ও জনগণের জীবনমান উন্নত এবং সমৃদ্ধ হবে। যতই প্রতিকূলতা আসুক এই অগ্রযাত্রাকে থামানো যাবে না। বুধবার সকালে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে তিনি এ কথা বলেন। আ.লীগ নেতা কনক শরীফ আরও বলেন বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা একদিকে রাষ্ট্রীয় কাজ পরিচালনা করছেন, একই সঙ্গে অত্যন্ত দক্ষতার সাথে অতন্দ্র প্রহরীর মতো দলীয় নেতা-কর্মী থেকে শুরু করে সকল সাধারণ মানুষের সুবিধা-অসুবিধা সব কিছুরই তিনি খেয়াল রাখেন।

তাঁর নির্দেশনা মোতাবেক আমার মহামারি করোনায় ঈশ্বরদী উপজেলায় ও আটঘরিয়া উপজেলায় শেখ হাসিনা ফ্রী অক্সিজেন ও চিকিৎসা সেবা কার্যক্রম চালু করেছি এবং আমাদের স্বেচ্ছাসেবক করোনা আক্রান্ত ব্যক্তির বাড়িতে গিয়ে অক্সিজেন সিলেন্ডার ও প্রয়োজনীয় ঔষধ পৌঁছে দিচ্ছেন এজন্য দুইশত অক্সিজেন সিলেন্ডার মওজুদ রাখা হয়েছে চাঁর জন চিকিৎসা এবং তিনশত জন স্বেচ্ছাসেবক রাত-দিন কাজ করছেন। আ.লীগ নেতা কনক শরীফ আরও বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা শুধু কর্মীবান্ধবই নন, তিনি অত্যন্ত জনবান্ধব ও মাতৃসুলভ একজন মানুষ, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সাড়ে ১৩ বছরে বাংলাদেশকে বদলে দিয়েছেন। উন্নয়নের ছোঁয়া শুধু শহরে নয় গ্রামে পৌঁছে গেছে। গ্রামগুলোও এখন শহরে পরিণত হয়েছে।