Goodman Travels

চাঁদপুরের মধ্যে রঘুনাথপুরে দোকান নির্মাণে বাধা

সোহাঈদ খান জিয়া, চাঁদপুর জেলা প্রতিনিধি। । চাঁদপুর সদর উপজেলার লক্ষীপুর মডেল ইউনিয়নের ১নং ওয়ার্ডের মধ্যে রঘুনাথপুর গ্রামের গাজী বাড়িতে দোকান নির্মাণে বাধা দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

সরজমিনে গিয়ে জানাযায়, মধ্যে রঘুনাথপুর গ্রামের মৃতঃজয়নাল আবেদীন গাজীর ছেলে মোঃ ইলিয়াস গাজী পৈত্রিক সূত্রে ৩৩ শতক সম্পওির মালিক হয়। এর মধ্যে ইলিয়াস গাজী ২৫ শতক সম্পওি নিজের স্ত্রী ফাহিমা বেগমের নামে রেজিষ্টি করে দেন। ঐ সম্পওির উপরে দোকান নির্মাণ করতে গেলে তারই ভাতিজা মোঃ নাজমুল গাজী, ভাই ইউসুফ গাজী ও ইউনুস গাজী বাধা দেয়। এমনকি ইলিয়াস গাজীকে মারধর করে দোকান নির্মাণ কাজ বন্ধ করে দেয়। এনিয়ে সালিশ বসলেও তারা সালিশ অমান্য করে এবং তাদের সম্পওি বলে দাবি করে।

এমনকি ইলিয়াস গাজীর সম্পওির উপরে রবি কোম্পানির টাওয়ার বসানো হয়েছে। টাওয়ারের ভাড়া পর্যন্ত তাকে দেওয়া হয় না। টাওয়ারের ভাড়া তার বড় ভাই নিয়ে যায়। ইলিয়াস গাজী আরো বলেন, আমি ২৯ বছর ধরে সৌদি আরবে চাকুরি করি।আমার চাকুরির টাকা থেকে ৮০/৯০ লাখ টাকা বাড়িতে ভাইদের নিকট পাঠিয়েছি।যার প্রমাণ আমার কাছে আছে। কিন্তু আমার পাঠানো টাকা পর্যন্ত তারা আত্মসাৎ করে ফেলে। টাকার হিসাব ও টাকা চাইলে তারা আমাকে মারধর করার জন্য দৌড়ে আসে। কিন্তু আমার ভাইয়েরা পৈত্রিক সম্পওি যে টুকু পেয়েছে আমি ও সে টুকু সম্পওির মালিক হয়েছি।

আমার ভাইরা সম্পওি বিক্রি করেছে।আমি এক শতাংশ সম্পওি বিক্রি করি না।কিন্তু তারা আমার সম্পওি জোর পূর্বক ভোগদখল করতে চায়।সম্পওির জন্য তারা আমাকে মারধর পর্যন্ত করেছে।

একটি সূত্র জানায়, ইউসুফ গাজী মুন্সীগন্জের মোক্তারপুরে বসবাস করে। সেখানে সে মাদক ব্যবসার সাথে জড়িত রয়েছে। মাদক মামলায় ইউসুফ গাজী ও তার স্ত্রী জেল খেটে এখন বাড়িতে আছে।