Goodman Travels

কুষ্টিয়ার তরুণ আলোকচিত্রী মোঃ জহির উদ্দিন আনন্দের সফলতা

মোঃ রেজাউর রহমান তনু, কুষ্টিয়া প্রতিনিধি:-কুষ্টিয়ার মুখ উজ্জ্বল করলেন কুষ্টিয়ার তরুণ আলোকচিত্রী মোঃ জহির উদ্দিন আনন্দ ।WPPB (Wedding & Portrait Photographers of Bangladesh) আয়োজিত বাংলাদেশের ওয়েডিং ফটোগ্রাফারদের জন্য সবচেয়ে সম্মানজনক প্রতিযোগিতা WPPB IOPC 2020 1st Half এ ১৪ টি ক্যাটাগরিতে ৪২ টি ছবিকে পুরস্কৃত ঘোষণা করা হয়েছে ।

তার মধ্যে ৬টি ক্যাটাগরিতে ১৪ টি ছবি জমা দিয়েছিলেন মোঃ জহির উদ্দিন আনন্দ তার মধ্যে ৩টি ক্যাটাগরিতে দুইটাতে প্রথম এবং একটিতে তৃতীয় স্থান অর্জন করেছেন তিনি । তিনি বিগত ৫ বছর কুষ্টিয়াসহ দেশের বিভিন্ন প্রান্তে ওয়েডিং ফটোগ্রাফি করছেন ।

তিনি বি.এস.সি সম্পূর্ণ করেছেন ইসলামি বিশ্ববিদ্যালয় কুষ্টিয়া থেকে । এসময় আলোকচিত্রী আনন্দ বলেন , এই প্রতিযোগিতার বিচারক ছিলেন ৫ জন ইন্টারন্যাশনাল ফটোগ্রাফার ও আমাদের দেশের ৫ জন সুনামধন্য ফটোগ্রাফার ।

সব সময় চেষ্টা করে যাচ্ছি নিজের জায়গা থেকে, কুষ্টিয়াকে সম্মান জনক জায়গায় নিয়ে যাওয়ার। একটা জেলা শহর থেকে যে ভাল মানের ফটোগ্রাফি করা যায় এবং এইটা একটা সম্মানজনক প্রফেশন সেইটা প্রতিষ্ঠিত করার জন্য কাজ করে যাচ্ছি ।

তিনি আরো বলেন,ধন্যবাদ জানাই আমাদের সকল ক্লাইন্ট এবং শুভাকাঙ্খীদের তারা না থাকলে আমাদের আজকের এই সাফল্য সম্ভব ছিল না । সকলের কাছে দোয়া চাই যেন ভবিষ্যতে কুষ্টিয়ার হয়ে আরও গৌরব অর্জন করতে পারি ।