Goodman Travels

কুষ্টিয়ার ভেড়ামারায় পৃথক সড়ক দুর্ঘটনায় আহত ৫ নিহত ১

মোঃ রেজাউর রহমান তনু, কুষ্টিয়া প্রতিনিধি-   বুধবার(৫ই জানুয়ারি) সন্ধ্যায় ভেড়ামারা উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় পাঁচজন আহত সহ একজন নিহত হয়েছেন। সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ভেড়ামারার হার্ডিঞ্জ ব্রিজ এলাকায় শাহজালাল পরিবহন ঢাকা মেট্রো ট – ২৪-০০৩০ গাড়িটি একটি মোটরসাইকেল এর পিছন দিক থেকে ধাক্কা দিলে মোটরসাইকেলে থাকা দুইজন যুবক আহত হয় তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের ডাক্তার রাহুল পারভেজ ১ জন কে মৃত ঘোষণা করেন।

তাৎক্ষণিক অবস্থায় নিহতের পরিচয় জানা না গেলেও পরবর্তীতে নিহতের পরিচয় জানা যায় নিহতের নাম মোঃ হাফিজুর রহমান (২১) পিতাঃ মোঃ হাসান বিশ্বাস, মহারাজপুর গোলাপনগর ভেড়ামারা কুষ্টিয়া।

এসময় অপর আহত ব্যক্তিকে হসপিটালে ভর্তি করা হয় আহত ব্যক্তির নাম মোঃ মমিন হোসেন (৪৫) পিতা মোঃ ফজলুল হক গোলাপ নগর ভেড়ামারা কুষ্টিয়া। ঠিক একই সময় ভেড়ামারা গোলাপনগর সড়কে ২ মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুজন আহত হয়ে হাসপাতালে ভর্তি হন তারা হলেন ,রবিন (১৮) পিতা লালন রামকৃষ্ণপুর ভেড়ামারা কুষ্টিয়া ও রাব্বি (২০ )পিতা:- আমিরুল ইসলাম রামকৃষ্ণপুর ভেড়ামারা কুষ্টিয়া।

এছাড়াও দুইজন ব্যক্তি সড়ক দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। গত কিছুদিন ধরেই ভেড়ামারা উপজেলায় সড়ক দুর্ঘটনায় মৃত্যুর সংখ্যা বেড়েই চলেছে।

এ নিয়ে জনমনে ক্ষোভের সঞ্চার হয়েছে। উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের পক্ষ থেকে সড়ক দুর্ঘটনা প্রতিরোধে নিয়মিত মোবাইল কোর্টের মাধ্যমে মামলা ও জরিমানা আদায় করা হচ্ছে।