Goodman Travels

কামাল হোসেন মিঠু কে ফুলেল নৌকা দিয়ে শুভেচ্ছা যানিয়েছেন কারিগরপাড়া বাসী

মো: ইয়াছিন আলী শেখ, বিশেষ প্রতিনিধি : মাদার তেরেসা স্বর্ণ পদক পাওয়ায় ঈশ্বরদীতে আওয়ামীলীগ নেতা মিঠুকে কারিগরপাড়া বাসীর পক্ষ থেকে ফুলেল নৌকা দিয়ে শুভেচ্ছা জানানো হয়েছে।
করোনা মহামারিতে জনসচেতনতা ও সমাজসেবায় বিশেষ আবদানের জন্য স্বীকৃতিস্বরূপ মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড-২০২১ পাওয়ায় পাবনার ঈশ্বরদী উপজেলার মুলাডুলি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ কামাল হোসেন মিঠুকে কারিগরপাড়া বাসীর পক্ষ থেকে এ ফুলেল শুভেচ্ছা দেওয়া হয়েছে। বুধবার (২৪ নভেম্বর) সন্ধ্যায় দাশুড়িয়া কারিগরপাড়া বাসীর উদ্যোগে কারিগরপাড়া জামে মসজিদের দক্ষিন পাশে এই শুভেচ্ছা সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠান সভাপতিত্ব করেন, অত্র গ্রামের কৃতিসন্তান নুরুল ইসলাম সরদার ও পরিচালনা করেন , অত্র গ্রামের কৃতি সন্তান মো : ইমরান হোসেন।
এ সময় আরো উপস্থিত ছিলেন, অত্র গ্রামের কৃতিসন্তান, অলহাজ্ব ইসকেন হাজি সাবেক সেনা সদস্য, মনোয়ার হোসেন, পাবনা জেলা ট্রাক, ট্যাংকলরী ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন এর ঈশ্বরদী উপজেলা শাখার যুন্ম সাধারন সম্পাদক গোলাম মওলা, দাশুড়িয়া ১নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মোঃ সাগর সরদার, ব্যবসায়ী একরাম হোসেন, জাগ্রত নবীন সংঘ স্পটিং ক্লাবের সকল সদস্য বিন্দু সহ এলাকার সকল গণ্যমান্য ব্যক্তি বর্গ ও শত শত এলাকাবাসী।
অনুষ্ঠানে এলাকাবাসী তাদের বক্তব্যে বলেন, মোঃ কামাল হোসেন মিঠু ছিলেন একজন সাদা মনের মানুষ গুণীজন রাজনীতিবিদ ও সমাজ সেবক পরিশ্রমই তিনি দীর্ঘদিন ও বিভিন্ন স্বেচ্ছাসেবী সামাজিক বিভিন্ন সংগঠনে সুনামের সাথে কাজ করে আসছে। সমাজ ও মানব সেবায় বিশেষ অবদান রাখার জন্য” মাদার তেরেসা গোল্ডেন অ্যাওয়ার্ড ২০২১ পদক পেয়েছেন।