Goodman Travels

এমপি পুত্র দোলন বিশ্বাসের সভাপতিত্বে ঈশ্বরদী উপজেলায় করোনাভাইরাস প্রতিরোধ কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে

এসএম রিমন হোসেন, বিশেষ প্রতিনিধি:  আজ শনিবার (১০- এপ্রিল) দিনগত রাতে ৯ঃ০০ ঘটিকার সময় ঈশ্বরদী আকবরের মোড় সংলগ্ন করোনা প্রতিরোধ কমিটির অফিস কক্ষে আলোচনা সভা আয়োজন করা হয়।

উক্ত আলোচনা সভায় করোনা প্রতিরোধ যুগ্ম আহবায়ক, যুবনেতা তৌহিদুজ্জামান দোলন বিশ্বাসের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। করোনা প্রতিরোধ কমিটির যুগ্ম- আহবায়ক দোলন বিশ্বাস বলেন, আমরা গত বছর করোনা নিয়ন্ত্রণ রাখতে নিরলসভাবে কাজ করে সফলতা পেয়েছি । সেই অভিজ্ঞতা নিয়ে এবারও ঈশ্বরদীতে করোনা প্রতিরোধ কমিটির সকলকে নিয়ে কাজ করতে হবে।

তিনি সব ধরনের সহযোগিতা দেওয়া কথা বলেন এবং আগামী ১২ তারিখে আহবায়ক কমিটিকে বিলুপ্ত করে নতুন ভাবে কমিটি গঠন হবে। আলোচনায় সভায় বক্তব্য রাখেন ঈশ্বরদী পৌর যুবলীগের সাবেক যুগ্ম সম্পাদক মোশারফ হোসেন নয়ন, যুবলীগ নেতা মিজান মালিথা, করোনা প্রতিরোধ কমিটির সদস্য কে এম ইয়ামিনুল হাসান আলিফ ,সহ আরো অনেকেই।

এই সময়ে উপস্থিত সকলের মাঝে মাক্স পরিয়ে দেওয়া হয় এবং স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন।এই সময় কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন। টিকার ব্যপারে জনগণকে সচেতন করার জন্য প্রচার প্রচারনার ওপর গুরুত্বারোপ করা হয় সভায়।