Goodman Travels

ঈশ্বরদীর নতুন নগরপিতাকে ফুলের মালা দিয়ে বরণ করলেন এমপি পুত্র দোলন বিশ্বাস

এস এম রিমন হোসেন, বিশেষ প্রতিনিধি :  ঈশ্বরদী পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী ইসাহাক আলী মালিথা কে বেসরকারিভাবে জয়ী ঘোষণা করা হয়েছে। এরপর থেকে দলের নেতাকর্মী ও বিভিন্ন সংগঠনের কর্মীরা ফুলের তোড়া নিয়ে অভিনন্দন জানাতে তার বাসভবনে ভিড় করছেন। মেয়র নির্বাচিত হওয়ায় ইসাহাক আলী মালিথা কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান এমপি পুত্র যুবনেতা, যুব সমাজের মহারাজ তৌহিদুজ্জামান দোলন বিশ্বাস।

গতকাল সারাদিন শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ শেষে বিপুল ভোটে জয়ী হন (নৌকা প্রতীকে) পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইসহাক আলী মালিথা। রোজ শনিবার ( ১৬ জানুয়ারি ) ঈশ্বরদী পৌরসভা নির্বাচনে নবনির্বাচিত মেয়র, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসহাক আলী মালিথা,কে ফুলের নৌকা ও ফুলের মালা পড়িয়ে দিলেন পাবনা ৪ আসনের এমপিপুত্র, যুবনেতা, যুবসমাজের মহারাজ তৌহিদুজ্জামান দোলন বিশ্বাস।সমাচার দর্পণকে তৌহিদুজ্জামান দোলন বিশ্বাস বলেন, ‘নবনির্বাচিত মেয়রকে অভিনন্দন জানাতে এসেছি। আমরা তার কাছে ঈশ্বরদী পৌর সভার সার্বিক উন্নয়ন প্রত্যাশা করি।’‘আমাদের ঈশ্বরদী পৌর সভার স্কুল কলেজের উন্নয়ন হলে শিক্ষার মান উন্নত হবে। এর জন্য ঈশ্বরদী পৌরসভায় শিক্ষার সুন্দর পরিবেশ গড়তে নতুন মেয়রের সহযোগিতা প্রয়োজন। আমরা আশাবাদী, তিনি ঈশ্বরদী পৌরসভার উন্নয়ন, শিক্ষা ও শান্তি সমৃদ্ধির জন্য কাজ করবেন।’

তিনি সবার কাছ থেকে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা পেয়ে বলেন নবনির্বাচিত (বেসরকারিভাবে) মেয়র ইসাহাক আলী মালিথা , ‘আমি সবার দোয়া ও সহযোগিতা চাই। ঈশ্বরদী পৌর সভার উন্নয়নে ও মানুষের জন্য কাজ করতে চাই। আশা করি আমি একটি সুন্দর সিটি উপহার দিতে পারবো।

এ সময় উপস্থিত ছিলেন পৌর যুবলীগের সাবেক যুগ্ম সম্পাদক মোশারফ হোসেন নয়ন, সাবেক ছাত্রলীগ সভাপতি জুবায়ের বিশ্বাস,সাবেক ছাত্রলীগ আমজাদ হোসেন অবুঝ, ছাত্রলীগ নেতা মিজান মালিথা, পৌর ছাত্রলীগের সেক্রেটারী শাওন, ছাত্রলীগ নেতা বিশাল, রাশিদুল ইসলাম, রফিকুল ইসলাম প্রমুখ সহ যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।