Goodman Travels

ঈশ্বরদীতে বঙ্গবন্ধু স্মৃতি নকআউট ফুটবল টুর্নামেন্ট উদ্বোধনী ম্যাচ অনুষ্ঠিত

মো : ইয়াছিন আলী শেখ বিশেষ প্রতিনিধি :খেলাধুলায় ব্যস্ত থাকি মাদক ও জঙ্গিবাদ কে না বলি, এই প্রতিপাদ্যেকে সমানে রেখে পাবনার ঈশ্বরদীর দাশুড়িয়াতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু স্মৃতি নকআউট ফুটবল টুর্নামেন্ট ২০২১ এর শুভ উদ্বোধনী ম‍্যাচ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেলে বঙ্গবন্ধুর সৈনিক স্পোটিং ক্লাবের আয়োজনে দাশুড়িয়া এম এম উচ্চ বিদ্যালয়ে মাঠে টুর্নামেন্টের উদ্বোধন করেন দাশুড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বকুল সরদার।

এসময় উপস্থিত ছিলেন এসএম আক্তারুজাম্মান আওয়ামীলীগ নেতা, মোঃ ফিরোজ উদ্দীন সরদার যুগ্ন সাধারন সম্পাদক দাশুড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগ, রেজাউল করিম সাধারণ সম্পাদক বঙ্গবন্ধু সৈনিক স্পোর্টিং ক্লাব দাশুড়িয়া,আনিসুর রহমান দাশুড়িয়া ৪ নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী। মো: শরিফুল ইসলাম ৪ নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী, সাগর সরদার সভাপতি বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ ঈশ্বরদী উপজেলা শাখা ও ১ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী। বিশিষ্ট সমাজসেবক মো: আব্দুল মজিদ মালিথা স্বত্ত্বাধিকারী চৈতী সুপার মার্কেট দাশুড়িয়া, মোঃ খাইরুল হাসান বাবু শিক্ষক দাশুড়িয়া এম এম উচ্চ বিদ্যালয়,মোঃ সরোয়ার হোসেন, আব্দুল মোমিন, সিরাজুল ইসলাম , হাসানুজাম্মান বিপ্লব প্রমূখ।

উক্ত উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয় নাটিবাড়ীয়া স্পোর্টিং ক্লাব রাজাপুর বনাম নাটিবাড়ীয়া স্পোর্টিং খেলা পরিচালনা করেন মোঃ বাদশা হোসেন, ও কিরণ মাহমুদ উক্ত ম্যাচে উক্ত খেলাই মথুরাপুর আদর্শক্লাব চাটমোহর কে ৫-০ গোলে বিজয়ী হয় নাটিবাড়ীয়া স্পোর্টিং ক্লাব রাজাপুর।