Goodman Travels

ঈশ্বরদীতে দাশুড়িয়া ইউনিয়নের মাড়মী সুলতানপুর স: প্রা: বিদ্যালয়ে ঈশ্বরদী ব্লাড ডোনার ক্লাবের উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও রক্তদানে সামাজিক সচেতনতা মুলক ক্যাম্প

স্টাফ রিপোর্টারঃ ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ড ৩৩ নং মাড়মী সুলতানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ঈশ্বরদী ব্লাড ডোনার ক্লাবের উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও রক্তদানে সামাজিক সচেতনতা মুলক ক্যাম্প অনষ্ঠিত হয়।

শনিবার সকাল ৮ঃ৩০টা থেকে শুরু দুপুর ৩ঃ০০ টা পর্যন্ত ঈশ্বরদী ব্লাড ডোনার ক্লাবের উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও রক্তদানে সামাজিক সচেতনতা মুলক ক্যাম্পেইন চলে। আমি বাঁচাতে চাই একটি প্রাণ, তাইতো করবো রক্ত দান” এই শ্লোগানকে সামনে রেখে প্রতিনিয়তই মানব সেবা করে যাচ্ছে ঈশ্বরদী ব্লাড ডোনার ক্লাবের সকল সদস্যবৃন্দ। তাদের ডাকে সারাদিয়েছে সর্বস্তরে মানুষ ।

উক্ত অনুষ্ঠানে মোঃ বকুল হোসেন (প্যাথলজিস্ট), মোঃকাওছার আহমেদ (প্যাথলজিস্ট), মোঃ আরমান আহমেদ, মোঃ আরিফুল ইসলাম পিয়াস সহ বেশ কয়েকজন রক্তের গ্রুপ নির্ণয় করেন।

সারাদিন ব্যাপি এই ব্লাড গ্রুপিং এ উপস্থিত ছিলেন ঈশ্বরদী ব্লাড ডোনার ক্লাবের, সাবেক সিনিয়র সহ-সভাপতি মামুন হোসেন, সাবেক সহ-সভাপতি মেহেদী মিতুল , সাবেক অর্থ-সম্পাদক আশিকুর রহমান,সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আরমান আহমেদ , সাবেক দপ্তর সম্পাদক আরিফুল ইসলাম পিয়াস,সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মোঃ কাওসার হোসেন, মোঃ বকুল হোসেন,মোঃ মেহেদী হাসান রুহুল, ওমর ফারুক, মোঃ মুজাহিদুল রহমান, মোছাঃ আনিকা আহমেদ, মোছাঃফাল্গুনী মিতু সহ ঈশ্বরদী ব্লাড ডোনার ক্লাবের সকল সদস্য ও এলাকার গণ্য মান্য ব্যাক্তি বর্গ।

উক্ত ক্যাম্পেইনে প্রায় ৩০০শত জনের গ্রুপ নির্ণয় করা হয়,এবং উপস্থিতে সদস্যগন রক্তদান করার জন্য অঙ্গীকার করেছেন। ঈশ্বরদী ব্লাড ডোনার ক্লাবের সকল সদস্যগন অঙ্গীকার করেছে জরুরি মুহূর্তে মুমূর্ষু রোগীদের জন্য রক্তের ব্যাবস্থা করবে বলে জানা যায়। এই সময় ঈশ্বরদী ব্লাড ডোনার ক্লাবের সদস্য বৃন্দ বলেন মানব সেবা করার জন্যই তারা এই সেবামূলক সংগঠনটি প্রতিষ্ঠা করেন। রক্ত দিয়ে মুমূর্ষ রোগীর পাশে তারা নিজে দাড়াবে এবং অন্যেকেও উৎসাহিত করবে সেচ্ছায় মানুষ কে এই সংগঠনের হয়ে কাজ করার জন্য তারা আহ্বান করেন। যদি হয় রক্তদাতা, জয় করব মানবতা। ঈশ্বরদী ব্লাড ডোনার ক্লাবের সঙ্গে যোগাযোগের জন্য মোবাইল নাম্বার : ০১৭২৬-৬৪১২২৭, ০১৭৬৪-৯৪২৬৭১