Goodman Travels

ঈশ্বরদীতে আলেচিত হত্যা মামলায় অবদাব রাখায় পাবনা জেলার শ্রেষ্ঠ হলেন এস আই আতিকুল ইসলাম

বিশেষ প্রতিনিধিঃ পাবনা জেলার ঈশ্বরদী থানাধীন রূপপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) মোঃ আতিকুল ইসলাম পাবনা জেলার শ্রেষ্ঠ এসআই মনোনীত হয়েছেন। ঈশ্বরদীতে নিখোঁজ কলেজ ছাত্রের ১০ টুকরো মরদেহ উদ্ধারের মামলায় প্রধান আসামিকে গ্রেপ্তার ও ওয়ারেন্ট তামিলে বিশেষ অবদান রাখায় তাঁকে এই পুরস্কার ও পদক দেওয়া হয়েছে।

পাবনা জেলা পুলিশ সুপারের কনফারেন্স রুমে মাসিক অপরাধ পর্যালোচনামূলক সভা ও প্যারেড অনুষ্ঠান’-এ একমাত্র এসআই হিসেবে তাঁকে এ পুরস্কার দেওয়া হয়। জেলা পুলিশ সুপার মহিবুল ইসলাম খান আনুষ্ঠানিকভাবে তাঁর হাতে এ পুরস্কার ও পদক তুলে দেন।

অনুষ্ঠানে পাবনা জেলার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম (অপরাধ), বিভিন্ন সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার, সহকারী পুলিশ সুপার ও থানার অফিসার ইনচার্জরা উপস্থিত ছিলেন।
এ প্রসঙ্গে বুধবার সকালে ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান বলেন, এস আই আতিকুল ইসলাম বহুল আলোচিত নিখোঁজ কলেজ ছাত্রের ১০ টুকরো লাশের আসামিকে দ্রুত সময়ের মধ্যে শনাক্ত করে গ্রেপ্তারে দৃষ্টান্তমূলক অবদান রেখেছেন। আসামি শনাক্ত না হলে আমরা হয়তো পরবর্তীতে ডিএনএ পরীক্ষা করেও কিছু করতে পারতাম না। পুলিশ সুপার তাঁকে পুরস্কার দিয়ে যথার্থ মূল্যায়ন করেছেন।

পুরস্কারপ্রাপ্ত এস আই (নিরঃ) আতিকুল ইসলাম বলেন, সকলের দোয়া ও সহযোগিতায় যেন দেশ ও জনগণের জন্য আরও ভালো অবদান রাখতে পারি সেই চেষ্টা অব্যাহত থাকবে।