Goodman Travels

ইউপি নির্বাচনে জনগণকে মিথ্যা আশ্বাস  দিবেন না, কামাল হোসেন মিঠু

মোঃ ইয়াছিন আলী শেখ, বিশেষ প্রতিনিধি:  পাবনা ঈশ্বরদী উপজেলার মুলাডুলি ইউনিয়নে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে ৬ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মোঃ মিজানুর রহমানের নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সন্ধ্যায় দাশুড়িয়া কারিগরপাড়া জামে মসজিদের দক্ষিন পাশে এই নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

এ সময়  প্রধান অতিথির বক্তব্যে মুলাডুলি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক কামাল হোসেন মিঠু বলেন, আগামী ইউপি নির্বাচনে জনগণ কে মিথ্যা আশ্বাস দিবেন না। কোন প্রকার অর্থের লোভ বা ছল চাতুরীর আশ্রয় নিবেন না। রাস্তা-ঘাট, মসজিদ, মাদ্রাসা, মন্দির সহ  সমাজের বিভিন্ন উন্নয়নের কথা বলেন ইউপি সদস্য হওয়ার আগে কিন্তু নির্বাচিত হওয়ার পর সে কথার আর কোন দাম থাকে না। তাই সাধারন ও গরীব দূঃখি মেহোনতি মানুষ কে এধরনের কোন আশ্বাস দিয়ে প্রতারিত করবেন না। সব সময় জনগণের পাশে থেকে সেবা করবেন।

এ সময়  ৬ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মোঃ মিজানুর রহমানে বলেন, নির্বাচন চলে এসেছে আপনারা যদি আমাকে সমর্থন করেন, আমার পাশে থাকেন তাহলে আমি নির্বাচিত হতে পারবো,  এবং ফুটবল মার্কা প্রতীকে আমাকে যদি আপনারা মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করেন আমি কথা দিচ্ছি আপনাদের সেবক হয়ে থাকবো ইনশাআল্লাহ্।

অনুষ্ঠান সভাপতিত্ব করেন, অত্র গ্রামের কৃতিসন্তান নুরুল ইসলাম সরদার ও পরিচালনা করেন , অত্র গ্রামের কৃতি সন্তান মো : ইমরান হোসেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, অত্র গ্রামের কৃতিসন্তান, অলহাজ্ব ইসকেন হাজি সাবেক সেনা সদস্য, মনোয়ার হোসেন, পাবনা জেলা ট্রাক, ট্যাংকলরী ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন এর ঈশ্বরদী উপজেলা শাখার যুন্ম সাধারন সম্পাদক গোলাম মওলা, দাশুড়িয়া ১নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মোঃ সাগর সরদার, ব্যবসায়ী  একরাম হোসেন,  জাগ্রত নবীন সংঘ স্পটিং ক্লাবের সকল সদস্য বিন্দু সহ এলাকার সকল  গণ্যমান্য ব্যক্তি বর্গ ও শত শত এলাকাবাসী।