Goodman Travels

আজ তরুণ সাংবাদিক হুসাইন মোহাম্মাদ রাফি এর শুভ জন্মদিন

বিশেষ প্রতিনিধি: আজ ২০ই এপ্রিল তরুণ সাংবাদিক হুসাইন মোহাম্মাদ রাফির এর ১৯তম জন্মদিন । এই দিনে তিনি পাবনা জেলার ঈশ্বরদী থানার, ঈশ্বরদী ইউনিয়নের পূর্বটেংরী এলাকায় তার পিতা – মাতার ঘরকে আলোকিত করে জন্মগ্রহণ করেন ।

হুসাইন মোহাম্মাদ রাফির পাবনার ঈশ্বরদী থেকে প্রকাশিত জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক ভোরের সংবাদ এর স্টাফ রিপোর্টার হিসেবে যোগদানের মধ্য দিয়ে তার সাংবাদিকতা শুরু হয় । এদিকে সাংবাদিক হুসাইন মোহাম্মাদ রাফি এর জন্মদিন উপলক্ষে ২০ই এপ্রিল রাত ১২ টার পরে তার সহকর্মী ও শুভাকাঙ্ক্ষীরা তার, জন্মদিন উপলক্ষে কেক কেটে জন্মদিন উৎযাপন করে ।

এছাড়াও জন্মদিন উপলক্ষে সহকর্মী , বন্ধুমহল ও স্বজনরা তাকে জন্মদিনের শুভেচ্ছা জানান । সাংবাদিক হুসাইন মোহাম্মাদ রাফি জানান, রাত থেকে অনেক ভালো লাগছে প্রতি বছরের ন্যায় এ বছরেও প্রথম শুভেচ্ছা পেয়েছি । পেয়েছি প্রিয় মানুষটির কাছথেকে । পরবর্তীতে আমার কাছের দূরের এত এত মানুষ শুভেচ্ছা জানাচ্ছে , সবার শুভেচ্ছার উত্তর দেয়ার চেষ্টা করছি ।

আমার পরিবার আমাকে রাতে সারপ্রাইজ দিয়েছে , দেরি করে বাসায় ফিরছি । মানে রাত ১ টার পর , তারপরও রাতে বাসায় ফিরে আমার ছোট ভাই বোন মামাদের থেকে প্রতি বছরের মতো যে সারপ্রাইজ থাকে আমার জন্য এবছরেও তার কোন কমতি ছিল না ।

সাংবাদিক হুসাইন মোহাম্মাদ রাফি সকলের কাছে দোয়া চেয়েছেন । যাতে করে বাকি জীবন সকলের মাঝে সত্যতার সাথে বেঁচে থাকতে পারেন । তার এই জন্মদিনে তারুণ্যের নিউজ  পরিবারের পক্ষ থেকে রইলো অফুরন্ত শুভেচ্ছা ও ভালোবাসা । (শুভ জন্মদিন)