Goodman Travels

অপরাধীদের কোনো ছাড় দেয়া হবে না : মোহাম্মদ উল্ল্যা

হবিগঞ্জ জেলা প্রতিনিধিঃ হবিগঞ্জের আজমিরীগঞ্জে ২৮ মার্চ হেফাজত ইসলামের ডাকা হরতালে পুলিশের গাড়ি ভাংচুর ও দুটি মোটর সাইকেল পুড়ানো মামলায় অপরাধীদের কোনো ছাড় দেয়া হবে না বলে জানিয়েছেন হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা।

সেই সাথে নিরীহ মানুষকে কোন ধরনের হয়রানি করা হবে না বলেও জানান তিনি। মঙ্গলবার (৬ এপ্রিল) দুপুরে আজমিরীগঞ্জের জলসুখা ইউনিয়নের আজমিরীগঞ্জ-বানিয়াচং ভায়া জলসুখা সড়কের নোয়াগড় যাত্রী ছাউনি এলাকায় গত ২৮ মার্চ হেফাজতের ডাকা হরতালে পিকেটিং এ আজমিরীগঞ্জ থানার গাড়ি ভাংচুর ও দুটি মোটরসাইকেল পুড়ানোর ঘটনাস্থল পরিদর্শনে এসে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ কথা জানান। তিনি আরো বলেন, আজমিরীগঞ্জে এমন ঘটনা অনাক্ষাঙ্কিত, এই মামলায় নিরীহ কাউকে হয়রানী করা হবে না তবে এই ঘটনায় যে বা যারা জড়িত সেসব প্রকৃত দোষীদের ছাড় দেয়া হবে না।

বর্তমান সময়ে কৃষকদের ঘরে নতুন ধান তোলার মৌসুম এ সময়ে কৃষকদের নির্বিঘ্নে ধান ঘরে তোলার বিষয়ে আস্বস্ত করেন। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বানিযাচং-আজমিরীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ সেলিম, বানিয়াচং থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ এমরান হোসেন, আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরুল ইসলামসহ উভয় থানার অফিসার্স বৃন্দ।