Goodman Travels

অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ ইয়াছির আরাফাত ভেড়ামারা এবং দৌলতপুর বাসীর জন্য বিশেষ বার্তা প্রদান

মোঃ রেজাউর রহমান তনু, কুষ্টিয়া প্রতিনিধি:- কুষ্টিয়া জেলার ভেড়ামারা সার্কেল (ভেড়ামারা – দৌলতপুর) এর অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ ইয়াছির আরাফাত মহোদয় ভেড়ামারা ও দৌলতপুর উপজেলার সাধারণ মানুষের জন্য বিশেষ বার্তা প্রদান করেছেন।

তিনি তার ফেসবুক পেজে এ তথ্যটি প্রদান করেন। তথ্যটি জন আপনাদের জন্য হুবহু তুলে ধরা হলো। প্রিয় ভেড়ামারা – দৌলতপুর বাসী, ভেড়ামারা এবং দৌলতপুরে আমার কোনো আত্মীয়-স্বজন নেই, যেহেতু আমার নিজ বাড়ি অনেক দূরে। তাই এই এলাকার শ্রমিক, মজুর, ব্যবসায়ী, ধনী, গরীব ইত্যাদি শ্রেণী ব্যতিরেকেই আমার আত্মীয়-স্বজন, আপনজন। আমার স্পেশাল কোন খাতির এর লোক নেই।

আমার সাথে পুলিশের এখতিয়ার ভুক্ত যে কোন বিষয়ে কথা বলা বা দেখা করার জন্য কোন মিডিয়া ধরার দরকার নেই। সরাসরি আমার সাথে কথা বলুন যেকোনো সময়। আপনার শুধুমাত্র প্রয়োজন আমার সরকারি নাম্বারটি।

যেকোনো প্রয়োজনে আমার সরকারি নাম্বারটিতে (০১৩২০১৪৭১৫০) একটা কল দিবেন আমি অফিসে আছি কিনা অথবা সরকারি কোন কাজে বাহিরে রয়েছি কিনা সেটা জেনে আমার কাছে চলে আসুন।

যেকোনো পুলিশের এখতিয়ার ভুক্ত বিষয়ে আমার সাথে সরাসরি আলাপ করুন কোন মিডিয়া ধরবেন না দয়া করে। যোগাযোগের নাম্বার: (হোয়াটসঅ্যাপ /ইমো) ০১৩২০১৪৭১৫০ মোঃ ইয়াছির আরাফাত অতিরিক্ত পুলিশ সুপার (ভেড়ামারা সার্কেল), কুষ্টিয়া।